Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজ্ঞান পার্টির খপ্পরে বাসের চালক-সুপারভাইজার-হেলপারসহ ৪ জন

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২৪ ২৩:৪৬

ঢাকা: রাজধানীর মহাখালী টার্মিনালে একটি বাসের চালক, সুপারভাইজার ও হেলপার মিলিয়ে চার জন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়েছেন।

শনিবার (১৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-নেত্রকোনা রুটের ‘নেত্রকোনা পরিবহন’র একটি বাসে ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সহকর্মীরা। অচেতন চার জন হলেন- বাসচালক মো. শাহিন (৩০), সুপারভাইজর রফিকুল (২৬), হেলপার সৌরভ (২৭) ও রবিন (২৫)।

তাদের হাসপাতালে নিয়ে আসা মো. শাকিল জানান, তারা চার জন নেত্রকোনা বাসের স্টাফ। রাতে নেত্রকোনা থেকে ঢাকায় আসে বাসটি। মহাখালী টার্মিনালে ঢুকে চালক শাহিন বাদে বাকি তিনজনই বাসের মধ্যে অচেতন হয়ে পড়েন। শাহিন হালকা অচেতন হন। পরে তাদের দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

বাসচালক শাহিন বলেন, ‘নেত্রকোনা থেকে বাস নিয়ে রাতে মহাখালী আসি। টার্মিনালে ঢোকার আগে এক ব্যক্তি আমাদের ঠান্ডা পানি খেতে দেয়। ওই লোকটি বলে- গরম থেকে আসছেন ঠান্ডা পানি খান, আরাম লাগবে। তখন আমরা সবাই পানি পান করি। এরপর বাসটি টার্মিনালে ঢুকতেই লোকটি পালিয়ে যায়। ধারণা করছি, ওই ব্যক্তি অজ্ঞান পার্টির সদস্য। আমাদের অচেতন করে টাকা-পয়সা হাতিয়ে নিতে এসেছিল। তবে কিছু নিতে পারে নাই।’

ঢাকা মেডিকেল কলেজ হসপাতালের পুলিশ ক্যাস্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মহাখালী খেকে চার জনকে হাসপাতালে নিয়ে আসে সহকর্মীরা। তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল। জরুরি বিভাগে তাদের স্টোমাক পরিষ্কার করে ওয়ার্ডে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

অজ্ঞান পার্টি টপ নিউজ বাসচালক সুপারভাইজার হেলপার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর