Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে কর্মচারীর ছুরিকাঘাতে মালিক আহত

স্টাফ করেসপন্ডেন্ট
৬ জুলাই ২০২৪ ১৫:৫৭

ঢাকা: রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় অফিস কর্মচারীর ছুরিকাঘাতে মো. ফিরোজ হোসেন পলাশ (৩৫) এক আইটি কোম্পানির মালিক আহত হয়েছেন। অনিক (২৫) নামে ওই কর্মচারী পুলিশ হেফাজতে রয়েছেন।

শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ বনশ্রীর সফট হোস্ট আইটি কোম্পানির অফিসে এ ঘটনা ঘটে। আহত পলাশকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা। তিনি সফট হোস্ট আইটি কোম্পানির মালিক।

আহত ফিরোজ হোসেন পলাশ জানান, সফট হোস্ট আইটি কোম্পানিটি তার নিজের। কয়েকজন কর্মচারী নিয়ে তার বনশ্রীর বাসাতেই কাজ করা হয়। সকালে অফিসের চেয়ার বসে ছিলাম। হঠাৎ পেছন দিক থেকে অনিক (২৫) নামে এক কর্মচারী গলায়, পেটের পাজরের দুই পাশে, দুই হাটুর উপড় ছুরিকাঘাত করে। এসময় তিনি চিৎকার দিলে অন্যান্য কর্মচারীরা অনিককে ধরে ফেলে।

তবে কেন ওই কর্মচারী তার ওপর আক্রমণ করছেন তা কেউ বলতে পারেনি। ওই কর্মচারীর সঙ্গে কোনো ঝগড়াও হয়নি। ধারণা করা হচ্ছে অনিকের মানসিক কোনো সমস্যা আছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, বনশ্রী থেকে এক যুবক ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে এসেছেন। ওই যুবকের গলার ডান পাশে, দুই পায়ে, পাজরের দুই পাশে ছুরিকাঘাত করা হয়েছে। জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, দক্ষিন বনশ্রীর একটি সফটওয়্যার অফিসে কর্মচারী কর্তৃক মালিক ছুরিকাঘাতে আহত হয়েছেন। পরে অন্যান্য কর্মচারীরা অনিক নামে ওই কর্মচারীকে ধরে পুলিশে দিয়েছেন। কেন ছুরিকাঘাত করেছেন এখনো জানতে পারিনি।

ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/এনইউ

আহত কর্মচারী ছুরিকাঘাত মালিক রাজধানী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর