Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে টাকা-মোবাইল ও স্বর্ণালঙ্কার লুট

ডিস্টিক্ট্র করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২৪ ১৭:৪৪

চাঁপাইনবাবগঞ্জ: রান্নাঘরের ফ্যান ভেঙে ঘরের ভেতরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ ২ লাখ ৮৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে দু’জন দুর্বৃত্ত। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ওই গৃহবধূর হাতের আঙুলে কেটে গেছে। বর্তমানে তাকে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষ করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

রোববার (৭ জুলাই) ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল হোদার বাড়িতে। এ ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করেছেন গৃহকর্তা দুরুল হোদা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এটি চুরির ঘটনা না নাকি অন্য কিছু তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, রোববার ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল হোদার বাড়ির রান্না ঘরের ফ্যান ভেঙে দু’জন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে। পরে দুরুল হোদার মেয়ের ঘর থেকে ২টি মোবাইল ফোন নেওয়ার পর ঘরের আলমারি ভেঙে সেখানে থাকা নগদ ৬৫ হাজার টাকা নিয়ে নেয়।

এরপর তারা আরেক ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গৃহবধূকে জিম্মি করে। বাধা দিলে ওই গৃহবধূ ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন। পরে দুই চোর নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ২ লাখ ৮৫হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

সারাবাংলা/এমও

গৃহবধূ চাঁপাইনবাবগঞ্জ টাকা-মোবাইল স্বর্ণালঙ্কার লুট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর