Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল নিয়ে দ্বন্দ্বে যুবককে গুলি করে হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২৪ ১০:৪৪

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেল চুরির অভিযোগ জসিম নামে এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বারাহীনগর গ্রামের পাইকের বাড়ির মৃত মোস্তফা সর্দারের ছেলে মো. লোকমান (৫৫) ও একই ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের সর্দার বাড়ির শেখ আব্দুল আজিজের ছেলে আশরাফুল ইসলাম রাব্বি ওরফে শেখ রাব্বি (২৪।

এর আগে মঙ্গলবার (১৬ জুলাই) রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় পৃথক অভিযান চালিয়ে সোনাইমুড়ী ও চাঁদপুর থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়। সোমবার (১৫ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতঘরিয়া গ্রামের সর্দার বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মো. জসিম উদ্দিন (৩৫) উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতঘরিয়া গ্রামের সর্দার বাড়ির মনু মিয়ার ছেলে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন আসামি রাব্বির বরাতে জানান, দেড় মাস আগে আসামি সায়মনের একটি ইয়ামাহা আর ওয়ান ফাইভ মোটরসাইকেল ও একটি অ্যান্ড্রয়েড মোবাইল ভিকটিম জসিম উদ্দিন নিয়ে যায়। পরবর্তী সময়ে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে জসিম সায়মনের মোটরসাইকেল ও মোবাইল দিয়ে দেওয়ার শর্তে ত্রিশ হাজার টাকা নেয়। টাকা নেওয়ার পরেও মোটরসাইকেল ও মোবাইল না দিলে সায়মন গোপনে জসিমকে হত্যার পরিকল্পনা করে।

তিনি জানান, গত ১৪ জুলাই মামলার ১ নম্বর আসামি সায়মন তার দুই বন্ধুসহ একটি মোটরসাইকেলে জসিমের বাড়িতে গিয়ে মোটরসাইকেল ও টাকা দেওয়ার বিষয় নিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে যায়। পরের দিন ১৫ জুলাই দুপুর ৩টার দিকে জসিম নিজ বাড়িতে এলে সায়মনকে কল করে জসিমের বাড়িতে আসার খবর জানায় রাব্বি। এর কিছুক্ষণ পরেই সায়মন একটি মোটরসাইকেল যোগে আরও দুইজনকে নিয়ে জসিমের বাড়িতে যায়। এরমধ্যে সায়মনের বাবা গ্রেপ্তারকৃত আসামি লোকমান অন্য একটি মোটরসাইকেলে ভিকটিম জসিমের বাড়ির সামনে যায়। হঠাৎ বাড়ির ভেতরে গুলির শব্দ হয়। তারপর আসামি সায়মন তার অজ্ঞাত দুই বন্ধুসহ দৌঁড়ে এসে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

রাব্বি ২০ হাজার টাকার প্রলোভনে সায়মনের বড় ভাই দুলালের কথা মতো সায়মনকে ভিকটিম জসিম উদ্দিনের বাড়িতে আসার খবর জানায় বলেও পুলিশের কাছে শিকার করে।।

ওসি বখতিয়ার উদ্দিন বলেন, মামলা দায়েরের ১২ ঘণ্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে ১৬৪ ধারায় আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর পলাতক আসামিদের গ্রেফতার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সারাবাংলা/ইআ

গুলি করে হত্যা গ্রেফতার ২ টপ নিউজ নোয়াখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর