Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে পরিত্যক্ত অবস্থায় মিলল এক বস্তা অস্ত্র

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২৪ ০০:১৪

উদ্ধার হওয়া অস্ত্র। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের চান মিয়া হাউজিং এলাকা থেকে সেনাবাহিনীর সদস্যরা পরিত্যক্ত অবস্থায় এক বস্তা অস্ত্র উদ্ধার করেছেন।

শুক্রবার (৯ আগস্ট) বিকেল ৩টার দিকে শেরে বাংলা আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা ওই হাউজিংয়ের মুজিবুরের গাড়া এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে অস্ত্রগুলো উদ্ধার করেন।

সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মো. নিজাম জানান, উদ্ধার করা অস্ত্রগুলোর মধ্যে রয়েছে শটগান, থ্রি-নট-ত্রি, কাটা রাইফেল, পয়েন্ট টু টু বন্দুকসহ কিছু দেশীয় অস্ত্র। এর মধ্যে কিছু অস্ত্র সচল, কিছু অস্ত্র পাওয়া গেছে জং ধরা অবস্থায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন তিনি।

এদিকে কামরাঙ্গীরচরের রসুলপুর ৫ নাম্বার রোডের একটি বাসায় কামরাঙ্গীরচর ও লালবাগ থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গোলাবারুদের সন্ধান পাওয়া গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। ওই দুই থানা থেকে লুট হওয়া কম্পিউটার, ল্যাপটপ, মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের সরঞ্জামও পাওয়া গেছে।

স্থানীয়রা বলছেন, ওই বাসাটি ছিল একজন আওয়ামী লীগ নেতার। পরে ওই বাসা থেকে সবকিছু উদ্ধার করে তারা সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেছেন। ওই বাসা থেকে তিনজনকে আটক করে তারা সেনাবাহিনীর কাছে সোপর্দ করেছেন।

সারাবাংলা/ইউজে/টিআর

অস্ত্র উদ্ধার টপ নিউজ মোহাম্মদপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর