Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে আ.লীগ সমর্থকদের বাড়িতে কাফনের কাপড়-গোলাপজল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২৪ ২০:৫৮

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌর এলাকায় আওয়ামী লীগের চার নেতাকর্মীর বাড়িতে ও এক চায়ের দোকানের সামনে কাফনের কাপড়ের টুকরা, গোলাপ জল ও চারটি চিরকুটে (আ. জ. আ. ম) অক্ষর লিখে রেখে গেছে দুর্বৃত্তরা। আর কাফনের কাপড়ের টুকরোতে লাল কালিতে ক্রস চিহ্ন দেওয়া হয়েছে। এতে এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

মঙ্গলবার সরেজমিনে দেখা যায়, নওহাটা পৌর এলাকার পাইকপাড়া মহল্লার ইনতাজের মোড়ে অবস্থিত মিনারুল ইসলামের চায়ের দোকানের সামনে কাফনের সামগ্রী রেখে গেছে দুর্বৃত্তরা। এছাড়াও নওহাটা পৌর এলাকার বসন্তপুর এলাকার হাফিজ, পলাশ, রাব্বি এবং পিল্লাপাড়া এলাকার রবিউল ইসলামের বাসার সামনে লাল শপিং ব্যাগের ভেতর কাফন সামগ্রী রেখে যাওয়া হয়েছে। এই চার জনই আওয়ামী লীগের সমর্থক ও নেতা বলে জানা গেছে।

কাফন সামগ্রী পাওয়া চা দোকানি মিনারুল ইসলাম বলেন, সোমবার (১২ আগস্ট) দিবাগত রাতে কে বা কারা তার দোকানের সামনে গোলাপজল ও কাফনের কাপড় রেখে যায়। ওই কাফনের কাপড়ের টুকরোতে লাল কালিতে ক্রস চিহ্ন দেওয়া হয়েছে। এছাড়া, ব্যাগের ভেতরে একটি চিরকুটে ‘ম’ অক্ষর লিখা রয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সালেহ মোহাম্মদ হাসনাত বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। কে বা কারা কাফনের কাপড় দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করছে, তা উদ্ঘাটনে কাজ চলমান রয়েছে। এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে ধৈর্য ধারণের অনুরোধ করা হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষায় উপজেলাজুড়ে সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।’

সারাবাংলা/এনইউ

টপ নিউজ রাজশাহী


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর