Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজার সমুদ্রে গোসলে নেমে এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ আগস্ট ২০২৪ ১৭:৫০

কক্সবাজার: কক্সবাজার সমুদ্রসৈকতে গোসলে নেমে নূর কাইফ (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) সকালে সৈকতের সাইমন পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আতহার নূর কাইফ, উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং এলাকার বশির উদ্দিন মাহমুদের ছেলে। তিনি কক্সবাজার ডিসি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়দের বরাতে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ মনজুর মোরশেদ বলেন, সকালে আতহার নূর কাইফ তার এক খালাতো ভাই ও খালাতো ভাইয়ের এক বন্ধুসহ কক্সবাজার সমুদ্র সৈকতের সাইমন পয়েন্ট সাগরে গোসলে করতে যান। এক পর্যায়ে সাগরের ঢেউয়ের তোড়ে আতহার নূর কাইফ ভেসে যান। এসময় সঙ্গে থাকা দুইজনের আর্তচিৎকারে স্থানীয় লাইফগার্ড কর্মী উদ্ধারে গেলেও সন্ধান পাননি।

তিনি বলেন, বর্ষা মৌসুমে বৈরী আবহাওয়ার কারণে সাগর কিছুটা উত্তাল রয়েছে। সৈকতে সতর্কতামূলক লাল পতাকা টাঙ্গানো হলেও নির্দেশনা না মেনে অনেকে গোসল করছেন।

নিখোঁজের সন্ধানে আত্মীয়-স্বজন, লাইফগার্ড, ট্যুরিস্ট পুলিশ ও বিচ কর্মীরা সৈকতের বিভিন্ন পয়েন্টে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে বলে জানান ট্যুরিস্ট পুলিশের এ কর্মকর্তা।

সারাবাংলা/এনইউ

কক্সবাজার টপ নিউজ সমুদ্র সৈকত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর