Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ আরও একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২৪ ১৩:১১

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর রামপুরা এলাকায় গুলিবিদ্ধ সোহান শাহ (২৭) নামের এ যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার (২৮ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহত সোহানের বাবা শাহ সেকেন্দর জানান, তাদের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার চন্ডিখালী গ্রামে। তিনি রাজধানীর রামপুরা হাজীপাড়া ডিআইটি রোড়ের একটি মেসে থাকতেন এবং রামপুরা এলাকায় একটি গার্মেন্টে চাকরি করতেন।

তিনি আরো জানান, গত ১৯ জুলাই আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় রামপুরা এলাকায় গুলিবিদ্ধ হন সোহান। তাকে উদ্ধার করে প্রথমে বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২৩ আগস্ট সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ক্যান্টনমেন্ট থানার উপ পরিদর্শক (এসআই) মুহাম্মদ শাহজাজান সুরুতহাল রিপোর্টে উল্লেখ করেন, গত ১৯ জুলাই বিকেলে রামপুরা হাজীপাড়া সিএনজি পাম্পের সামনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় অজ্ঞাতনামা অস্ত্রধারীদের গুলিতে আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যার দিকে সিএমএইচ হাসপাতালে মারা যান। আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

একজনের মৃত্যু গুলিবিদ্ধ বৈষম্যবিরোধী আন্দোলন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর