Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাজারীবাগে ছুরিকাঘাতে যুবককে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ আগস্ট ২০২৪ ২২:১৬

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর হাজারীবাগ গনকটুলী এলাকায় ছুরিকাঘাতে ইফতিয়ার হোসেন ইমন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গনকটুলি প্রাইমারী স্কুল মাঠে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে তিনি মারা যান।

ইফতিয়ার হোসেন ইমন পরিবারের সঙ্গে হাজারীবাগ গনকটুলি মসজিদ গলিতে থাকতেন। তিনি নেসলে কোম্পানিতে চাকরি করতেন এবং ২২ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য ছিলেন।

ইমনের বন্ধু মো. জাহিদ হোসেন জানান, সন্ধ্যার দিকে প্রাইমারী স্কুলের মাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এসময় একই এলাকার ছোট ভাই রাফিন নামের এক ছেলেকে শাসন করে ইমন। সেখানে উপস্থিত হয় রাফিনের বন্ধু এলাকার জাহাঙ্গিরের ছেলে সানজু (২২)। তখন সানজুর সঙ্গেও কথা কাটাকাটি হয় ইমনেন। এক পর্যায়ে সানজু বাসা থেকে ছুরি নিয়ে এসে ইমনের বুকের বাম পাশে আঘাত করে। এতে ইমন মাটিতে লুটিয়ে পড়েন। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইমনের বাবা মো. ইউসুফ জানান, তাদের বাসা গনকটুলি মসজিদ গলিতে। দুই বোন এক ভাইয়ের মধ্যে ইমন ছিল বড়। ইমন নেসলে কোম্পানিতে চাকরি করতেন। পাশাপাশি হাজারীবাগ থানা ২২নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য ছিল। বর্তমানে কোনো কমিটিতে নেই। সন্ধ্যায় জানতে পারি জাহাঙ্গিরের ছেলে আমার ছেলেকে ছুরিকাঘাত করেছে। ঘটনাস্থলে গিয়ে ইমনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাজারীবাগ থেকে ওই যুবকেকে স্বজনরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। যুবকের বুকের বাম পাশে ছুরিকাঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ যুবক হত্যা হাজারীবাগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর