Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিঙ্গাপুর গেছেন মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৭

ঢাকা: স্বাস্থ্যপরীক্ষার জন্য সিঙ্গাপুর গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (১ আগস্ট) রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সে একটি ফ্লাইটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে রওয়ানা দেন তিনি।

বিএনপি মহাসচিবের একান্ত সহকারী ইউনুস আলী গণমাধ্যমকে বলেন, ‘স্যার হেলথ চেকআপ করাতে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছেন। সিঙ্গাপুরে দুইজন বিশেষজ্ঞ চিকিৎসককে দেখাবেন। ইতোমধ্যে ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্টও করা হয়েছে। আগামী ৭ সেপ্টেম্বর স্যার দেশে ফিরবেন।’

২০১৫ সালে কারাবন্দি অবস্থায় বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারন্যাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়লে মুক্তির পর সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করার তিনি। এরপর থেকে প্রতি বছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়। সর্বশেষ গত ৪ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন তিনি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সহধর্মিনীও রাহাত আরা বেগম ফলোআপ চিকিৎসায় গত ২৭ আগস্ট সিঙ্গাপুর গেছেন। ওই সময়ে দেশের বন্যা পরিস্থিতির অবনতি ও বিএনপির প্রতিষ্ঠাতা বার্ষিকীর অনুষ্ঠান থাকায় বিএনপি মহাসচিব স্ত্রীর সঙ্গে যেতে পারেননি।

সারাবাংলা/এজেড/এমও

মির্জা ফখরুল স্বাস্থ্যপরীক্ষা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর