Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ নারীকে খুঁটিতে বেঁধে নির্যাতন: জড়িতদের কেউই ছাত্র না, থানায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪৩

রাজশাহী: রাজশাহীতে ছাত্র আন্দোলনকারী পরিচয়ে দুই নারীকে প্রকাশ্যে রাস্তার বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতন করা হয়েছে। গত বুধবার মহানগরীর আসাম কলোনি এলাকার এ ঘটনা ঘটে। এঘটনায় শুক্রবার রাতে নগরীর চন্দ্রিমা থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, ছাত্র আন্দোলনকারী পরিচয় দিয়ে একদল দুর্বৃত্ত তাদের উপর নির্যাতন চালিয়েছে।

মামলার বাদী রফিকুল ইসলাম এজাহারে তার স্ত্রী আকলিমা খাতুন ওরফে শাপলা (৩২) এবং ছোট ভাই মিজানুর রহমানের স্ত্রী শারমিন আক্তারকে (৩১) বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ করেছেন। মামলায় আসামি কলোনির বাসিন্দা শাহিন, তার স্ত্রী সাহিদা বেগম, মেয়ে স্নেহাকে আসামি করা হয়েছে। এছাড়া আসামির তালিকায় মুক্তা নামের আরও একজনের নাম রয়েছে। আর ছাত্র পরিচয়ে আসা দুর্বৃত্তদের অজ্ঞাতনামা হিসেবে লেখা হয়েছে।

রফিকুল ইসলামের পরিবার মূলত ফরিদপুরের বাসিন্দা। ৪০ বছর ধরে ব্যবসায়িক সূত্রে তার পরিবার রাজশাহীতে বসবাস করছেন। নগরীর আসাম কলোনিতে তারা একটি বাসার একাংশ কিনে নিয়ে এবং একাংশ ভাড়া নিয়ে বসবাস করেন। এই বাসার মূল মালিক স্বপন হাসান (৩২)। ঘটনার দিন বাসায় ভাঙচুর চালিয়ে ওই দুই নারীকে বাইরে নিয়ে যাওয়ার সময় তাঁদের বাঁচানোর চেষ্টা করেন স্বপনের ভাবি সোনিয়া খাতুন (২৮)। এ সময় তাকেও মারধর করা হয়।

হামলাকারীরা নিজেদের ছাত্র আন্দোলনকারী পরিচয় দিলেও পরে খোঁজ নিয়ে জানা যায়, ছাত্র-জনতার আন্দোলনের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। ভুক্তভুগী শারমিন বলেন, ‘প্রতিবেশী শাহিনের অটোরিকশার গ্যারেজের শব্দদূষণ নিয়ে তার সঙ্গে ঘটনার দিন সকালে ঝামেলা হয়। তারপর তারা ওই লোকজন নিয়ে এসে হামলা চালান।’

নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘শুক্রবার তাদের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। এরপর থেকে অভিযুক্তরা পলাতক। রোববারও তাদের গ্রেফতার করতে অভিযান চালানো হয়েছে। ছাত্র আন্দোলনকারী পরিচয়ে কারা গেছে তা খুঁজে বের করতে তদন্ত হচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।’

সারাবাংলা/এমও

খুঁটিতে বেঁধে নির্যাতন মামলা রাজশাহী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর