Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে ২ পক্ষের সংঘর্ষে তরুণ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৪

কক্সবাজার: কক্সবাজার শহরের সমিতিপাড়ায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় সুকান্ত নামের এক তরুণ মারা গেছেন। তিনি আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি ছিলেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল। কাউন্সিলর ও স্থানীয়রা জানান, আনসমিতি পাড়ার লোকজনের হামলায় এই কিশোরের মৃত্যু হয়েছে।

নিহত সুকান্ত (১৫) সমিতিপাড়া এলাকার বাসিন্দা সুকুমারের ছেলে। তিনি সেলুনে কাজ করতেন।

কাউন্সিলর আকতার কামাল বলেন, গত সোমবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সমিতিপাড়া ও কুতুবদিয়াপাড়ার কিছু সংখ্যক লোকজনের মাঝে দফায়-দফায় হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া, সড়ক অবরোধ, অগ্নিসংযোগে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে সুকান্ত চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো বলেন, আনসমিতি পাড়ার ছেলেরা সুকান্তের উপর হামলা করে। তখন সে রক্তাক্ত অবস্থায় আমার স্ত্রীকে ‘মা’ আমাকে বাঁচান, আমার কেউ নেই বলে সাহায্য চাইলে আমার স্ত্রী তাকে হাসপাতালে নিয়ে যান।

আক্তার কামালের স্ত্রী কামরুন্নেছা বলেন, সংঘর্ষের সময় ছেলেটা আহত হয়ে বাঁচার জন্য আকুতি করছিল। আমাকে মা সম্বোধন করে হাসপাতালে নেয়ার জন্য আর্তনাদ করে কাঁদছিল। আমি তাকে টমটমে (ইজিবাইক) করে হাসপাতালে আনলে আনসমিতি পাড়ার ছেলেরা পথ আটকে আমাকেও মারধর করে। সুকান্তকে হাসপাতালে এনে চিকিৎসা দেওয়ার একদিন পর বুধবার সন্ধ্যায় মারা যান।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামানকে মোবাইলে ফোন দেওয়া হলে সাড়া না দেওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সারাবাংলা/ইআ

২ পক্ষের সংঘর্ষ একজন নিহত কক্সবাজার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর