Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় মামলা

রাবি করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৩

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর মতিহার থানায় নিহতের ভাই মো. বেহেস্তীর করা মামলার অভিযোগপত্র সূত্রে এসব তথ্য জানা যায়।

নিহত আব্দুল্লাহ আল মাসুদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে স্টোর অফিসার পদে কর্মরত ছিলেন। তিনি গত ২০২২ সালের ডিসেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে যোগদান করেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আব্দুল্লাহ আল মাসুদ (৩২) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হাসপাতালের স্টোর কিপার পদে কর্মরত ছিলেন। তিনি ২০২২ সালের ডিসেম্বরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে যোগদান করেন। গত ৭ সেপ্টেম্বর সন্ধ্যা অনুমানিক সাড়ে ৬টায় নবজাতক সন্তান ও অসুস্থ স্ত্রীর ওষুধ নেওয়ার জন ক্যাম্পাস সংলগ্ন বিনোদপুর বাজারে যান। সেখানে অজ্ঞাতনামা কয়েকজন তার ওপর হামলা চালিয়ে প্রথমে মহিতার এবং পরে বোয়ালিয়া থানায় হত্যা মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখানোর জন্য নিয়ে যায়। পরবর্তীতে শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসা দেওয়ার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মামলার এজাহারে উল্লেখিত মতিহার থানার এস আই মো. মাসুদ রানা বলেন, মামলার বিষয়ে আমি এখনো অবগত নয়। এক সাংবাদিক আমাকে মুঠোফোনে বলেছিলেন মামলাটি তদন্তের দায়িত্ব আমাকে দেয়া হয়েছে। কিন্তু আমার কর্তৃপক্ষ এই বিষয়ে আমাকে এখনও কিছু জানায়নি।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর