Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে অব্যবহৃত গ্রেনেড উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৫

বরিশাল: বরিশালে আবারও একটি অব্যবহৃত গ্রেনেড পাওয়া গেছে। দ্বিতীয়বারের মতো হ্যান্ড গ্রেনেড পাওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো নগরীজুড়ে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নগরীর ফরেস্টার বাড়ির পোল এলাকায় ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টার অফিসের ভেতরে হ্যান্ড গ্রেনেডটি পাওয়া যায়। এর আগে, সোমবার (৯ সেপ্টেম্বর) একইস্থানে একটি হ্যান্ড গ্রেনেড পাওয়া যায়।

মেইল প্রসেসিং সেন্টার অফিসের পরিছন্নতাকর্মী জনি হেলা জানান, অফিসের ঘাস ও লতাপাতা পরিষ্কার করতে গিয়ে হ্যান্ড গ্রেনেডটি দেখতে পাই। পরে কর্মকর্তাদের জানালে তারা ৯৯৯ এ খবর দিলে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সেখানে এসে অবস্থান নেয়।

স্থানীয় বাসিন্দা ইমাম হোসেন জানান, গত ৪ আগস্ট ফরেস্টার বাড়ির পোল এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় আন্দোলনকারীরা। এ সময় আন্দোলনকারীরা ডাক বিভাগের পোস্টাল কলোনীর ভেতরে ডুকে পড়ে। সেখানে থেকে রাস্তায় পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশও টিয়ারগ্যাস ছোড়ে। হয়ত সেই সংঘর্ষের সময় হ্যান্ড গ্রেনেড ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টারের ভিতরে থেকে যায়। দুই দিনের ব্যবধানে একই জায়গায় পরপর দুটি হ্যান্ড গ্রেনেড পাওয়ায় আতঙ্কিত সবাই।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার নাফিছুর রহমান বলেন, সেনাবাহিনীর গ্রেনেড ডিসপজাল টিম এসে ব্যবস্থা নেবে। এর আগেও একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়েছিল। এ এলাকায় আরও কিছু পাওয়া যায় কিনা খুঁজে দেখা হচ্ছে। হ্যান্ড গ্রেনেড পাওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সারাবাংলা/ইআ

অব্যবহৃত গ্রেনেড গ্রেনেড বরিশাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর