Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবাকে খুন করে ‘বিদেশ পালানোর সময়’ ২ ভাই ধরা

স্টাফ করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলীতে বাবাকে খুন করার ঘটনায় দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর ৬ নম্বর ওয়ার্ডের গোয়াল হোসেনের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

খুনের শিকার নুরুল হক চৌধুরী (৭০) ওই এলাকার বাসিন্দা। তাকে হত্যায় অভিযুক্ত তারই দুই ছেলে নেজাম উদ্দিন (৩৩) ও মিজানুর রহমান (২৫)।

পুলিশ জানায়, এক সপ্তাহ আগে নেজাম ও মিজান বিদেশ থেকে আসেন। নিহত নুরুল হকও দীর্ঘদিন প্রবাসে ছিল। প্রবাস থেকে তিনি দেশে চলে আসেন। পিতা ও দুই ছেলের মধ্যে আগে থেকেই সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে অনেকবার ঝগড়াও হয়। বুধবার সন্ধ্যায়ও সম্পত্তি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর এক পর্যায়ে নেজাম ও মিজান তাদের পিতা নুরুল হককে হাত-পা বেঁধে নৃশংসভাবে কুপিয়ে খুন করেন। এরপর তারা পালিয়ে যান।

সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা সারাবাংলাকে জানান, খুনের পরপরই তারা পালিয়ে গিয়েছিলেন। এরপর পুলিশ তাদের ধরতে অভিযানে নামে। বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই পালাতে গেলে মিজানুর রহমানকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে ইমিগ্রেশন শাখা।

সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাতার পালানোর চেষ্টার সময় নেজামকে গ্রেফতার করে বিমানবন্দর ইমিগ্রেশন শাখা। কর্ণফুলী থানার একটি টিম তাকে আনার জন্য ঢাকায় রওয়ানা হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/ইআ

চট্টগ্রাম ছেলে গ্রেফতার বাবাকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর