Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৮

কুয়াকাটা: পটুয়াখালীর কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে আফরোজা আক্তার রিতু (১৯) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে কুয়াকাটা পর্যটন পুলিশের সহায়তায় হোটেলের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়।

রিতু যশোর সদর উপজেলার ধর্মতলা এলাকার আমির হোসেনের মেয়ে। শুক্রবার বিকেলে আফরোজা, তার ছোট বোন, স্বামী ইছা মীর ও তার এক বন্ধু কুয়াকাটায় বেড়াতে আসেন।

পুলিশ এবং হোটেল সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে আফরোজাসহ চার জন কুয়াকাটায় বেড়াতে আসেন। সন্ধ্যায় তারা কুয়াকাটা পর্যটনকেন্দ্রের ৭ নম্বর ওয়ার্ডের হোটেল নিউ সি-বিচ ইনের একটি কক্ষ ভাড়া নেন। শনিবার সকাল পর্যন্ত তারা স্বাভাবিকভাবেই চলাফেরা করেছেন। বিকেল ৩টার দিকে হঠাৎ চিৎকার শুনতে পেয়ে ওই কক্ষটির ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান হোটেলের কর্মচারীরা। এ সময় বাকি তিনজন ওই কক্ষের সামনে বসা ছিলেন। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রিতুর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, হোটেলের রেকর্ড বইয়ে আফরোজা আক্তারের স্বামীর নাম লেখা ছিল ইছা মীর। তবে দুর্ঘটনার সময় তার সঙ্গীরা রুমের বাইরে ছিলেন বলে দাবি করেছেন।

হোটেল নিউ সি-বিচ ইনের ম্যানেজার রুমান মৃধা বলেন, শুক্রবার হোটেলের নিয়ম অনুযায়ী তাদের কাছে রুম ভাড়া দেওয়া হয়েছিল। তাদের কোনো আচার-আচরণও খারাপ দেখিনি আমরা। শনিবার বিকেলে হঠাৎ চিৎকার শুনে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ এবং সামনে বাকি তিনজন বসে আছেন। পরে পুলিশকে খবর দিলে তারা এসে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে থাকা ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ সময় আফরোজার সঙ্গে থাকা বাকিরা পালানোর চেষ্টা করলে তাদের আটকে রাখেন হোটেল কর্মচারীরা।

বিজ্ঞাপন

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, ওই তরুণী যে কক্ষে ছিলেন, সেটির দরজা ভেতর থেকে আটকানো ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/ইআ

আবাসিক হোটেল কুয়াকাটা তরুণীর মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর