Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাক্কোর নতুন সভাপতি তানভীর, সম্পাদক ফয়সাল

সিনিয়র করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৮

ঢাকা: ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের শীর্ষ নেতারা পদত্যাগ করেছেন। সেই ধারাবাহিকতায় পদত্যাগ করেছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) সভাপতি ওয়াহিদ শরীফ ও সাধারণ তৌহিদ হোসেন।

সংগঠনটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অটোমেশন সল্যুশন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তানভীর ইব্রাহিম ও সাধারণ সম্পাদক হয়েছেন উইনটেল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আলিম।

বিজ্ঞাপন

আগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদত্যাগের পর শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে কার্যনির্বাহী কমিটির ১১০তম বৈঠকে দায়িত্ব পুনর্বিন্যাস হয়েছে। ১২ সদস্যের এই কমিটিতে পরিচালক পদে ফের একজন নারী সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি হলেন- এ এস কে টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়মা শওকত।

আর যুগ্ম সাধারণ সম্পাদক থেকে সহ-সভাপতি হয়েছেন মাই আউটসোর্সিং লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক তানজরুল বাশার এবং পরিচালক পদ থেকে স্কাইটেক সল্যুশনের ব্যবস্থাপনা পরিচালক মুসনাদ ই আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অর্থ সম্পাদক পদে রয়েছেন ইমপেল সার্ভিস অ্যান্ড সল্যুশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট থেকে পরিচালক হয়েছেন টাইমন এএসএল কল সেন্টার লিমিটেডের আবুল খায়ের।

কমিটির বাকি পরিচলকদের মধ্যে রয়েছেন- এনরাউট ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক আবু দাউদ খান, নবেল আইটি সল্যুশনের ফজলুল হক, আয়েশা সার্ভিসের জায়েদ উদ্দিন আহমেদ ও মনস্টারল্যাব এন্টারপ্রাইজ সল্যুশনের মেহদী হাসান জুলফিকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

নতুন সভাপতি বাক্কো সাধারণ সম্পাদক

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর