Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫ সপ্তাহের জন্য মাঠের বাইরে অলমো

স্পোর্টস ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৩

মৌসুমের শুরুতেই বার্সেলোনায় যোগ দিয়েছিলেন তিনি। লা লিগায় নতুন ক্লাবের হয়ে দারুণ ফর্মেও ছিলেন দানি অলমো। জিরুনার বিপক্ষে গতকালের ম্যাচে গোলও পেয়েছিলেন তিনি। তবে সেই ম্যাচেই বড় চোট পেলেন এই স্প্যানিশ মিডফিল্ডার। পায়ের পেশিতে টান লাগায় প্রায় পাঁচ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

বার্সার হয়ে তিন ম্যাচে মাঠে নেমে সবকয়টি ম্যাচেই গোলের দেখা পেয়েছেন অলমো। জিরুনার বিপক্ষে ম্যাচেও দারুণ পারফর্ম করে গোল পান তিনি। তবে গোলের কিছুক্ষণ পরেই হ্যামস্ট্রিং টান পড়ে তার। এরপর আর খেলা চালিয়ে যেতে পারেননি অলমো। ৬১ মিনিটে বাধ্য হয়েই তাকে তুলে নেন বার্সা কোচ ফ্লিক।

বিজ্ঞাপন

শুরুতে ধারণা করা হয়েছিল, ইনজুরিটা খুব বেশি গুরুতর নয়। তবে পরবর্তীতে জানা যায়, বেশ লম্বা সময়ের জন্যই মাঠে বাইরে থাকতে হবে অলমোকে। সেটা হবে কমপক্ষে ৫ সপ্তাহ ও ৬ ম্যাচের জন্য। অলমো মিস করবেন মোনাকো, ভিয়ারিয়াল, গেটাফে, ওসাসুনা, ইয়ং বয়েজ ও আলাভেসের বিপক্ষে ম্যাচ।

২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে অলমোর। বার্সার ইনজুরিতে পড়া অন্য ফুটবলাররা হচ্ছেন আরাহো, ডি ইয়ং, বার্নাল ও লোপেজ। ইনজুরি কাটিয়ে উঠলেও মাঠে নামা হয়নি ফাতি ও গাভির।

সারাবাংলা/এফএম

দানি অলমো বার্সেলোনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর