Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় ৭৫১টি মণ্ডপে দুর্গা পূজার প্রস্তুতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৪ ১১:১৯

নওগাঁ: নওগাঁয় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি শুরু হয়েছে। জেলা সদরের কালিতলা শ্রী শ্রী বুড়া কালি মাতা মন্দির, পালপাড়া এবং ফাইভ ষ্টার ক্লাব এলাকায় প্রতিমা তৈরির কাজে ব্যাস্ত সময় পার করছেন প্রতিমা তৈরির কারিগররা।

জেলা পুলিশের বিশেষ শাখার ডি আইও ওয়ান মো. বজলার রহমান জানিয়েছেন, আসন্ন দুর্গোৎসবে নওগাঁ জেলায় মোট ৭৫১টি মণ্ডপে দুর্গা পূজার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

জেলার ১১টি উপজেলায় উপজেলা ভিত্তিক পূজা মণ্ডপের সংখ্যা হচ্ছে নওগাঁ সদর উপজেলায় ১১৬টি, আত্রাই উপজেলায় ৪৮টি, রানীনগর উপজেলায় ৪৩টি, বদলগাছী উপজেলায় ১০৮টি, মহাদেবপুর উপজেলায় ১৫১টি, মান্দা উপজেলায় ৭৪টি, নিয়ামতপুর উপজেলায় ৬৯টি, পোরশা উপজেলায় ১৩টি, সাপাহার উপজেলায় ১৮টি, পত্নীতলা উপজেলায় ৮১টি এবং ধামইরহাট উপজেলায় ৩০টি।

জেলার পুলিশ সুপার মো. কুতুবউদ্দিন বলেন, অসাম্প্রদায়িক চেতনার এই বাংলাদেশে যার যার ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারবেন। সরকারের এই চেতনার আলোকে জেলায় আসন্ন দুর্গোৎসবকে উৎসবমুখর ও সার্বজনীন করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার ভিডিপি ও পূজা উদযাপন কমিটির সদস্যদের সমন্বয়ে কয়েকস্তরের এই নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হবে। আশা করি শান্তিপূর্ণ পরিবেশে আসন্ন উৎসব পালিত হবে।

সারাবাংলা/ইআ

দুর্গা পূজা নওগাঁ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর