Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লেফটেন্যান্ট তানজিম হত্যায় জড়িত সন্দেহে আটক ৬, মামলা হয়নি এখনো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২৪ ২০:১২

কক্সবাজার: সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি সম্পৃক্ত ছয়জনকে আটক করেছে সেনাবাহিনী।

আটক হওয়া ব্যক্তিরা হলেন-মো. বাবুল প্রকাশ (৪৪), মো. হেলাল উদ্দিন (৩৪), মো. আনোয়ার হাকিম (২৮), মো. আরিফ উল্লাহ (২৫), মো. জিয়াবুল করিম (৪৫) ও মো. হোসেন (৩৯)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কক্সবাজারের চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর কাদের জানান, লেফট্যানেন্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যাকাণ্ডে বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত কোনো মামলা হয়নি। পরিবার কিংবা সেনাবাহিনীর পক্ষ থেকে চকরিয়া থানায় এজাহারও জমা দেওয়া হয়নি। এছাড়া, হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে আটককৃত ছয়জনকে পুলিশে সোপর্দ করা হয়নি।

ওসি মনজুর কাদের বলেন, ‘এজাহার জমা দেওয়া হয়নি। আমি না পাওয়া পর্যন্ত বলতে পারবো না, এই হত্যাকাণ্ডে কয়জন আসামিকে গ্রেফতার হয়েছে।’

এদিকে, হত্যাকাণ্ডের পর থেকেই চকরিয়া উপজেলায় সেনাবাহিনীর অভিযান আরও জোরদার করার খবর পাওয়া গেছে। হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে কক্সবাজার শহরে মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা।

বুধবার বিকেলে শহরের ঘুনগাছতলায় এ কর্মসূচি পালন করেন তারা।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার সেনাবাহিনীর বিশেষ অভিযান চলাকালে কক্সবাজারের চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া গ্রামে ডাকাত দলের ছুরিকাঘাতে নিহত হন তরুণ সেনা কর্মকর্তা লেফট্যানেন্ট তানজিম ছারোয়ার নির্জন। ওই দিন সকাল ৯টায় কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার মরদেহ টাঙ্গাইল জেলার নিজ গ্রামে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

কক্সবাজার লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর