Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা-ছেলে দগ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৩

প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর পলাশে রান্নার গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় মা ও ছেলে দগ্ধ হয়েছেন। স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে তাদের রাজধানী ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টায় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আগুনে দগ্ধ দুজন হলেন— সান্তানপাড়া গ্রামের দিপালী রানী ধর (৬০) ও তার ছেলে উত্তম কুমার ধর (৩৮)।

বিজ্ঞাপন

পলাশ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ডাংগার সান্তানপাড়া গ্রামের উত্তম ধরের বাড়িতে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে উত্তম ধর ও তার মা দিলাপী রানী ধর দগ্ধ হন। খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়েছিল। তবে তারা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

আগুনে দগ্ধ মা ও ছেলেকে উদ্ধার করে ঘোড়াশালের ছলিম উল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ডা. মানজারুল ইসলাম বলেন, দগ্ধ মা ও ছেলেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সাদিকুল বারী জানান, রান্নার সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। বিস্ফোরণের আগুনে মা-ছেলে দগ্ধ হয়েছেন।

সারাবাংলা/টিআর

গ্যাস সিলিণ্ডার নরসিংদী সিলিন্ডার বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর