Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সন্দেহের বশে’ প্রেমিকাকে খুন, তরুণ গ্রেফতার


৫ অক্টোবর ২০২৪ ১৪:৩৩

চট্টগ্রাম ব্যুরো: নগরীতে ১৮ বছর বয়সী তরুণী খুনের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কের সন্দেহে ওই তরুণীকে খুন করা হয়।

শুক্রবার (৪ অক্টোবর) রাতে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনার লিচুবাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. তারেকের (২০) বাড়ি ভোলায়। তিনি নির্মাণশ্রমিকের কাজ করতেন। আর খুনের শিকার মরিয়ম আক্তার সামিরার (১৮) বাড়ি পটুয়াখালী সদরে। তিনি নগরীর একটি পোশাক কারখানার কর্মী।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোলায়মান সারাবাংলাকে জানান, শুক্রবার রাত ৯টার দিকে পাঁচলাইশের হাদু মাঝির পাড়া এলাকায় সামিরাকে মোবাইলে কল করে বাসা থেকে ডেকে এনে গলায় ছুরিকাঘাত করে খুন করেন তারেক। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু গত ছয় মাস ধরে তারেকের সঙ্গে সামিরা যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। শুক্রবার রাত ৮টার দিকে তারেক সামিরাকে কল দিয়ে দেখা করতে বলেন।

তিনি জানান, সামিরা তারেকের সঙ্গে দেখা করতে এলে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বাকবিতণ্ডতা হয়। এর পর তারেক ছুরিকাঘাত করে সামিরাকে খুন করে তার নানা বাড়ি রাঙ্গুনিয়ায় পালিয়ে যান। সিসিটিভি ফুটেজে তারেককে শনাক্ত করে অভিযান চালিয়ে রাত ৩টার দিকে লিচুবাগান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারেক আমাদের জানিয়েছেন, তার এক বন্ধুর সঙ্গে সামিরার সম্পর্ক ছিল। এজন্য সামিরা তার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেছে। তাই সে তাকে খুন করেছে। তবে আমরা এরকম কোনো কিছু খুঁজে পাইনি। হত্যাকাণ্ডে ব্যবহার করা ছুরি সে ভাসমান একটি ভ্যানগাড়ি থেকে কিনেছে বলে আমাদের জানিয়েছে। সেটা আমরা উদ্ধার করেছি। এ ঘটনায় নিহত সামিরার ভাই একটি হত্যা মামলা দায়ের করেছেন।’

বিজ্ঞাপন

খুন গ্রেফতার টপ নিউজ তরুণ প্রেমিকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর