Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অফিস কক্ষ থেকে সার্ভেয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২৪ ১০:৪৯

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলা ভূমি অফিসের নিজ কক্ষ থেকে ভূমি কর্মকতার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত জসীম উদ্দিন খান (৪০) সেখানে সার্ভেয়ার হিসেবে দায়িত্বরত ছিলেন।

রোববার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ভূমি অফিসের তিন তলায় অফিস কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

নৈশপ্রহরী নিখিল জানান, সন্ধ্যা সাতটার দিকে তাকে হোটেল থেকে ভাত নিয়ে আসার জন্য বলেন সার্ভেয়ার জসিম। খাবার নিয়ে এসে কক্ষ ভেতর থেকে আটকানো পেয়ে ডাকাডাকি করেন তিনি। অনেকক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন।

স্থানীয়রা বলছেন, ভূমি কর্মকর্তাকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে। বিষয়টি তাদের আত্মহত্যা বলে মনে হচ্ছে না। প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা মনে হলেও তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

বাবুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার তামান্না বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। পাশাপাশি বিষয়টি তদন্ত করে দেখা হবে।

বাবুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. অলিউল ইসলাম জানান, খবর পেয়ে ভূমি অফিসের তৃতীয় তলার অফিস কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় থানা পুলিশ সার্ভেয়ার জসিম উদ্দিনের মরদেহ উদ্ধার করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/ইআ

বরিশাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর