Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করলা ক্ষেত দেখতে গিয়ে বজ্রপাতে ২ প্রাণহানি


১১ অক্টোবর ২০২৪ ১২:২৮

দিনাজপুর: বেয়াইকে করলা ক্ষেত দেখাতে নিয়ে গিয়েছিলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের এক কৃষক। হঠাৎ বৃষ্টির সঙ্গে শুরু হয় বজ্রপাত। তাতে দুই বেয়াই-ই প্রাণ হারিয়েছেন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পদুমহার গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রাজা মিয়া (৪৫) নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে। তার সঙ্গে বজ্রপাতে মারা গেছেন তার বেয়াই ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের শাহজাহান আলী।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার শাহজাহান আলী বেয়াই রাজা মিয়ার বাড়িতে বেড়াতে যান। রাজা মিয়া সন্ধ্যার দিকে বেয়াইকে পাশের করলা ক্ষেতে নিয়ে যান। হঠাৎ বৃষ্টি শুরু হলে ক্ষেতের পাশে শ্যালো মেশিনের সেচ পাম্পের ছাউনি ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

পরিবারের সদস্যরা জানান, অনেক রাত হয়ে গেলেও দুই বেয়াই বাড়ি না ফেরায় সবাই তাদের খুঁজতে বের হন। পরে গভীর রাতে মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ বলেন, উপজেলার পদুমার গ্রামে বজ্রপাতে দুজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

প্রাণহানি বজ্রপাত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর