Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সার বিরুদ্ধে আগুয়েরোর ৩৮ কোটির মামলা

স্পোর্টস ডেস্ক
১২ অক্টোবর ২০২৪ ১৪:৪০

তিন বছর আগে ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সেলোনায় এসেছিলেন তিনি। তবে আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোর কাতালান পর্বটা ছিল খুবই স্বল্প সময়ের। এবার জানা গেল, সাবেক ক্লাবের বিপক্ষে বড় অংকের মামলা ঠুকে দিয়েছেন আগুয়েরো। দুই পক্ষের করা চুক্তির ৩৮ কোটি টাকা বকেয়া থাকার অভিযোগে বার্সার বিরুদ্ধে মামলা করেছিলেন আগুয়েরো।

২০২১ সালে দুই বছরের চুক্তিতে সিটি থেকে বার্সায় পাড়ি জমান আগুয়েরো। সেখানে অবশ্য মাত্র ৫ ম্যাচে মাঠে নামা হয়েছে তার। লা লিগায় আলাভেসের বিপক্ষে ম্যাচ চলার সময় হৃদযন্ত্রের সমস্যা নিয়ে মাঠ ছাড়েন তিনি। শেষ পর্যন্ত এই সমস্যাই শেষ করে দিয়েছে আগুয়েরোর ক্যারিয়ার। সেই বছরের ডিসেম্বরে ফুটবলকে বিদায় বলেন তিনি।

বিজ্ঞাপন

ইএসপিএন বলছে, বার্সা পর্ব শেষ হয়ে গেলেও ক্লাবের বিরুদ্ধে গত মে মাসে ৩৮ কোটি টাকার মামলা করেছেন আগুয়েরো। সেই মামলা নিয়ে দুই পক্ষের মাঝে প্রথমে সুরাহার চেষ্টা করে হয়েছিল। তবে শেষ পর্যন্ত কোন সুরাহা না হওয়ায় আইনি লড়াইয়ে যাচ্ছে বার্সা।

বার্সার বিরুদ্ধে সাবেক ফুটবলার ও এজেন্সির এমন মামলার ঘটনা নতুন নয়। শুধু এই মৌসুমেই এমন ৯টি মামলা মোকাবেলা করছে কাতলান ক্লাবটি। গত কয়েক মৌসুম ধরেই অর্থনৈতিকভাবে দুর্বল অবস্থানে আছে বার্সা। এসবের মাঝে এমন মামলা শুধু মাথাব্যথাই বাড়াচ্ছে তাদের।

সারাবাংলা/এফএম

আগুয়েরো বার্সেলোনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর