Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা


১২ অক্টোবর ২০২৪ ১৬:১৫

ময়মনসিংহ: জেলার শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় স্বপন ভ্রদ্র নামে (৫৫) নামে এক সাংবাদিককে কুপিয়ে হত্যা করেছে সাগর নামে এক দুর্বৃত্ত।

শনিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক সাগর পলাতক রয়েছে।

স্বপন ভদ্র স্থানীয় একটি পত্রিকায় কাজ করতেন এবং তারাকান্দা প্রেসক্লাবের একাংশের সাবেক সহ-সভাপতি ছিলেন। তিনি শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন।

কোতোয়ালি মডেল থানা পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাংবাদিক স্বপন ভদ্র জমি বেচাকেনার কাজ করতেন। ঘটনার দিন সকালে সাগরসহ তিনজন সাংবাদিক স্বপন ভদ্রকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে বের করেন। বাসা থেকে বের হতেই সাগর স্বপন ভদ্রের হাতে কোপ দেয়।

তখন আহত স্বপন জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করলে পড়ে যায়। এ সময় সাগর তার ঘাড়ে কোপ দেয়। এতে স্বপন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ‘কেন বা কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা জানার চেষ্টা চলছে। ঘাতক সাগর মাদকাসক্ত ছিলেন বলে জানতে পেরেছি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কুপিয়ে হত্যা টপ নিউজ সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর