Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিমরুলের কামড়ে প্রাণ গেল বাবা ও ছেলে-মেয়ের 


১৩ অক্টোবর ২০২৪ ২০:১৪

ময়মনসিংহ: জেলার ধোবাউড়ায় ভিমরুলের কামড়ে একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে বাবা ও ছেলে-মেয়ে। শনিবার (১২ অক্টোবর) রাতে ছেলে সিফাত উল্লাহর (৬) মৃত্যু হয়। এর আগে দুপুরে বাবা মাওলানা আবুল কাশেম (৪৮), বিকেলে মেয়ে লাবিবা আক্তার (৮) মারা যায়। ধোবাউড়া থানা অফিসার ই্নচার্জ (ওসি) মো. আল মামুন সরকার মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেছেন।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গনে বাবা ও ছেলে-মেয়ের জানাযা শেষে দাফন করা হয়েছে। এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের লোকজন ও স্বজনের আহাজারিতে ভারি হয়ে উঠে চারপাশ।

বিজ্ঞাপন

মাওলানা আবুল কাশেম উপজেলার দুধনই গ্রামের চান্দু মেম্বারের ছেলে। তিনি বাজার জামে মসজিদের ইমাম ছিলেন। মেয়ে লাবিবা ও ছেলে সিফাত ইদারাতুল কোরআন মাদরাসার শিক্ষার্থী ছিল।

জানা গেছে, শনিবার সকালে দুধনই বাজার থেকে লাকড়ি আনার জন্য মেয়ে লাবিবা এবং ছেলে সিফাতকে নিয়ে বন্যার পানিতে নৌকা দিয়ে বাজারে যাচ্ছিলেন আবুল কাশেম। বাড়ির পাশেই একটি বাঁশঝাড়ে নৌকা আটকে যায়। তখন ভিমরুলের বাসা ভেঙে তাদের ওপর পড়ে। এসময় ভিমরুলের কামড়ে ছেলে-মেয়েসহ আবুল কাসেম গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বাবা আবুল কাশেম ও ছেলে সিফাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে আবুল কাশেম মারা যায়। বিকেল ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয় মেয়ে লাবিবা’র। রাতে ছেলে সিফাত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিজ্ঞাপন

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত শারমিন নিহত ব্যক্তিদের পরিবারকে সমবেদনা জানাতে ও আর্থিক সহায়তা দিতে তাদের বাড়িতে যান।

টপ নিউজ নিহত প্রাণ ভিমরুল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর