Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসির হ্যাটট্রিকে বলিভিয়াকে বিধ্বস্ত করল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
১৬ অক্টোবর ২০২৪ ০৭:৫৮

প্রায় এক বছর পর আর্জেন্টিনার মাটিতে জাতীয় দলের জার্সি গায়ে ফিরেছেন তিনি। বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনার হয়ে আলো ছড়ালেন লিওনেল মেসি। দুর্দান্ত এক হ্যাটট্রিক ও দুই অ্যাসিস্টে মেসিময় ম্যাচে বলিভিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখল আর্জেন্টিনা।

মাস মনুমেন্টাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বলিভিয়াকে পাত্তা দেয়নি আর্জেন্টিনা। একের পর এক আক্রমণে দিশেহারা ছিল বলিভিয়া। ১৯ মিনিটের মাথায় এগিয়ে যায় আর্জেন্টিনা। লাউতারো মার্টিনেজের অ্যাসিস্টে দারুণ এক গোলে দলকে লিড এনে দেন মেসি। ৪৩ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন মার্টিনেজ। মেসির বাড়ানো বলে দলকে ২-০ গোলে এগিয়ে দেন তিনি। বিরতির ঠিক আগে মেসির আরেকটি দুর্দান্ত অ্যাসিস্টে বল জালে জড়ান হুলিয়ান আলভারেজ। ৩-০ গোলে এগিয়ে থেকেই হাফ টাইমে যায় আর্জেন্টিনা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে আরও ভয়ংকর হয়ে ওঠেন মেসিরা। ৬৯ মিনিটে দলের হয়ে চতুর্থ গোল আসে থিয়াগো আলমান্ডার পা থেকে। এই গোলে অ্যাসিস্ট ছিল মোলিনার।

ম্যাচের ৮৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল পান মেসি। পালাসিয়োসের বাড়ানো বলে গোল করতে ভুল করেননি তিনি। ঠিক তার দুই মিনিট পরেই নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। পাজের অ্যাসিস্টে গোল করে উল্লাসে ভাসেন আর্জেন্টাইন অধিনায়ক। বলিভিয়া এই ম্যাচে বলার মতো কোন গোলের সুযোগই তৈরি করতে পারেনি।

শেষ পর্যন্ত ৬-০ গোলের বিশাল জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা। এই জয়ে ১০ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই রইল আর্জেন্টিনা।

সারাবাংলা/এফএম

আর্জেন্টিনা মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর