Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওবায়দুল কাদেরকে ধরিয়ে দিলে পুরস্কার: স্বরাষ্ট্র উপদেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৮:৩৬

রাজশাহী: অন্তর্বর্তী সরকারে স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, ‘আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিষয়ে সরকারের কাছে কোনো তথ্য নেই। অনুসন্ধানী সাংবাদিকরা তাকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার দেওয়ার ঘোষণা দেন তিনি।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে রাজশাহী বিজিবি সদর দফতর পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রী শেখা হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় তাকে ভারত থেকে ফিরিয়ে আনার ক্ষেত্রে বিদ্যমান চুক্তি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, ‘ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার গেল ১৫ বছর ধরে অনেক নিয়োগ দিয়েছে। এদের মধ্যে কিছু মেধারভিত্তিতে চাকরি পেয়েছেন আর কিছু দলীয় বিবেচনায়। দলীয় বিবেচনায় যারা চাকরি পেয়েছেন তাদের ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন ‘গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর পুলিশ বাহিনীতে ১৮৭ জন কর্মকর্তা যোগদান করেননি। এখন তারা পুলিশ নয়, সন্ত্রাসী। তাদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করা হবে।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, বিজিবির অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা) ব্রিগেডিয়ার জেনারেল সোহরাব হোসেন ভূঁইয়াসহ বিজিবির শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।

সারাবাংলা/এসআর

অন্তর্বর্তী সরকার ওবায়দুল কাদের রাজশাহী স্বরাষ্ট্র উপদেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ

‘আ.লীগ নিষিদ্ধের আওয়াজ উঠেছে’
১৯ অক্টোবর ২০২৪ ২০:৪০

দ্রুত নির্বাচন চায় গণফোরাম
১৯ অক্টোবর ২০২৪ ২০:১১

সম্পর্কিত খবর