বিজ্ঞাপন

সৎ বাবার বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

September 14, 2018 | 1:16 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজধানীর কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় সৎ বাবা কর্তৃক বারো বছরের এক স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত সৎ বাবা ফারুক কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার(১৩ আগস্ট) সন্ধ্যায় এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে বিষয়টি জানাজানি হলে থানায় অভিযোগ করার পর রাতেই ফারুককে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকাল ১০ টার দিকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির মা’র বরাত দিয়ে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহীন ফকির জানান, শিশুটি স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে। শিশুটির মা অন্যের বাসায় কাজ করে। গতকাল সন্ধ্যায় তার মা বাসায় না থাকায় শিশুটিকে একা পেয়ে সৎ বাবা ফারুক তাকে ধর্ষণ করে। পরে রাতে তার মা বাসায় এলে মার কাছে ঘটনা বলার পর তিনি শিশুটিসহ থানায় গিয়ে অভিযোগ দেন। রাতেই অভিযান চালিয়ে ফারুককে কামরাঙ্গীরচড় এলাকা থেকেই আটক করে পুলিশ। শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ওসি শাহিন ফকির জানায়, কয়েক বছর আগে প্রথম স্বামীকে ছেড়ে শিশুটির মা সন্তান নিয়ে গ্রামের বাড়ি নীলফামারী থেকে ঢাকায় চলে আসেন। ঢাকার কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এসে বাসা ভাড়া নেন এবং এলাকাতেই অন্যের বাসায় গৃহপরিচারিকার কাজ নেন। পরে ফারুকের সাথে তার আবার বিয়ে হয়। ফারুক জুতার কারখানায় কাজ করে।

সারাবাংলা/এসএসআর/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন