বিজ্ঞাপন

‘কিশোর গ্যাং’ দমনে খেলার মাঠ ও বিনোদনকেন্দ্র বানাবেন রেজাউল

January 19, 2021 | 10:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: খেলার মাঠ ও বিনোদনকেন্দ্র গড়ে তুলে চট্টগ্রাম নগরীতে ‘কিশোর গ্যাংয়ের’ অপরাধের লাগাম টেনে ধরার পক্ষে মত দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ জানুয়ারি) নগরীর উত্তর আগ্রাবাদসহ আশপাশের এলাকায় গণসংযোগের সময় আয়োজিত বিভিন্ন পথসভায় রেজাউল এ মত দেন।

রেজাউল করিম বলেন, ‘কিশোর গ্যাং চট্টগ্রামের নতুন এক সমস্যা। কিশোরদের খেলাধুলা ও বিনোদনের সুযোগ অতিমাত্রায় সংকুচিত হয়ে পড়েছে। সেজন্য এ সমস্যার উদ্ভব হয়েছে। পর্যাপ্ত খেলার মাঠ ও সাংস্কৃতিককেন্দ্র আমাদের নেই। আমি নির্বাচিত হলে প্রতি ওয়ার্ডে না হোক, অন্তত যেসব ওয়ার্ডে খালি জায়গা পাওয়া যাবে, ছোট-বড় যথাসম্ভব খেলার মাঠ ও বিনোদনকেন্দ্র প্রতিষ্ঠা করতে আমি উদ্যোগ নেব। নারী ও তরুণরা যেন আউটসোর্সিংয়ে আরও দক্ষতা অর্জন করতে পারে, করপোরেশনের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেব।’

বিজ্ঞাপন

নগরীর খাল-নালা সংস্কার ও পুনরুদ্ধারে চলমান মেগাপ্রকল্পের কাজ শেষ হলে চট্টগ্রাম নগরীতে জলাবদ্ধতা থাকবে না বলেও মন্তব্য করেন রেজাউল। এছাড়া মেয়র নির্বাচিত হলে ধূলা ও যানজটমুক্ত শহর গড়ার উদ্যোগ নেবেন বলেও তিনি জানিয়েছেন।

গণসংযোগে রেজউল করিমের সঙ্গে নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সৈয়দ মাহমুদুল হক, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, আবদুল আজিজ মোল্লা, আবদুল্লা আল ইব্রাহিম, কাউন্সিলর প্রার্থী শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, সিরাজুল ইসলাম,নাজমুল হক ডিউক, নারী কাউন্সিলর পদপ্রার্থী আফরোজা কামাল, নুর আক্তার প্রমা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন