বিজ্ঞাপন

শোকজের চিঠি পাচ্ছেন যুব মহিলা লীগের সাবিনা আক্তার তুহিন

December 17, 2021 | 3:21 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিজয় দিবসের দিন ঐতিহাসিক ধানমণ্ডি-৩২ নম্বরে বিশৃঙ্খলা ও অসৌজন্যমূলক আচরণের জন্য যুব মহিলা লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাবিনা আক্তার তুহিনকে শোকজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আগামীকাল শনিবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা শেষে তাকে কারণ দর্শানোর নোটিশের চিঠি ইস্যু করা হবে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার।

নাজমা আক্তার সারাবাংলাকে জানান, আওয়ামী লীগের পক্ষ থেকে আমাকে নির্দেশনা দেওয়া হয়েছে। আগামীকাল আমরা এ বিষয়ে চিঠি ইস্যু করব।

আগামীকালের বিজয় মিছিলের প্রস্তুতি সভা থেকে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটিকে এ নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে ‘বিজয় শাভাযাত্রা’ বাস্তবায়ন ও সফল করতে এক জরুরি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। দলের ঘোষিত ‘বিজয় শোভাযাত্রা’ কর্মসূচি বাস্তবায়ন ও সফল করার লক্ষ্যে এই জরুরি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ঐতিহাসিক ধানমণ্ডির-৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পূর্বে যুব মহিলা লীগের মহানগর উত্তরের নেতাকর্মীদের সঙ্গে একটি অংশের বিশৃঙ্খলা তৈরি হয়। এ বিষয়ে আজকের বৈঠকে সেদিন ধানমন্ডি-৩২ নম্বরে স্বেচ্ছাসেবকের দায়িত্বে নিয়োজিত থাকা স্বেচ্ছাসেবক লীগের কাছ থেকে বিস্তারিত শোনা হয় এবং পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয় বলে বৈঠক সূত্র নিশ্চিত করেছেন।

সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মণি, ড. হাছান মাহমুদ এমপি, আ. ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হাসন, এস এম কামাল হোসেন, মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়ম খান, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাম্মদ হাবিব হাসান এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগর সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও স্বেছাসবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন