বিজ্ঞাপন

নেদারল্যান্ডসের বিশ্বকাপ দলে অভিজ্ঞদের প্রাধান্য

September 7, 2023 | 4:19 pm

স্পোর্টস ডেস্ক

আসন্ন ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। দলে প্রাধান্য পেয়েছে অভিজ্ঞ খেলোয়াড়রা। জায়গা মিলেছে দুই অভিজ্ঞ রলফ ভ্যান ডার মারউই এবং কলিন অ্যাকারম্যানের। বিশ্বকাপের বাছাইপর্ব পেরিয়ে মূলপর্বে জায়গা করে নেওয়ার দলে ছিলেন না এই দুই ক্রিকেটার।

বিজ্ঞাপন

এই দুই অভিজ্ঞ ক্রিকেটার খেলবেন স্কট এডওয়ার্ডসের অধিনায়কত্বে। গেল বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তার অধীনেই দুর্দান্ত খেলেছিল ডাচরা। সেই টুর্নামেন্টে অ্যাকারম্যান ডাচদের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। অন্যদিকে ভ্যান ডার মারউই ব্যাট, বল এবং ফিল্ডিংয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

বিশ্বকাপে ডাচদের কোচের দায়িত্বে আছেন রায়ান কুক। নেদারল্যান্ডস বিশ্বকাপে নিজেদের মূলপর্বের খেলা শুরুর আগে অস্টেলিয়ার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। পাকিস্তানের বিপক্ষে হায়দ্রাবাদের ৬ অক্টোবর বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে নেদারল্যান্ডসের।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ দল

বিজ্ঞাপন

স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), ম্যাক্স ও’দুদ, বাস ডি লিড, বিক্রম সিং, তেজা নিদামানুরু, পল ভ্যান মিকেরেন, কলিন অ্যাকারম্যান, রলফ ভ্যান ডার মারউই, লোগান ভ্যান বিক, অর্জুন দত্ত, রায়ান ক্লেইন, ওয়েসলি বাএসি, সাকিব জুলফিকার, শারিজ আহমেদ, সায়ব্র্যান্ড এনগ্লেবারখট।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন