বিজ্ঞাপন

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নিহত ৯

June 19, 2024 | 12:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পৃথক পাহাড় ধসে সাত রোহিঙ্গাসহ ৯ জন নিহত হয়েছেন। বুধবার (১৯ জুন) ভোরে পৃথক চারটি স্থানে পাহাড় ধসের ঘটনায় তাদের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. মিজানুর রহমান জানান, মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার সকাল পর্যন্ত উখিয়ার ৮, ৯, ১০ ও ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসের এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৮ নম্বর ক্যাম্পে দুইজন, ৯ নম্বর ক্যাম্পে দুইজন, ১০ নম্বর ক্যাম্পে চারজন ও ১৪ নম্বর ক্যাম্পে একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

নিতরা হলেন- ১০ নম্বর ক্যাম্পের আবু মেহের (২৫), শাহানা (২২), আবুল কালাম (৫০) ও সেলিমা খাতুন (৪৫)। ৯ নম্বর ক্যাম্পের মো. হোসেন (৫০), ও আনোয়ারা বেগম (১৮)। তবে ৮ ও ১৪ নম্বর ক্যাম্পে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. মিজানুর রহমান জানান, বুধবার সকাল ৬টায় ১০ নম্বর ক্যাম্পের বক্ল সিতে পাহাড় ধসে মাটি চাপা পড়ে চারজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ চালিয়ে চারজনের মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ৯ নম্বর ক্যাম্পের আই-৪ এই পাহাড় ধসের ঘটনা ঘটে। সেখান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর বুধবার ভোর ৪টার দিকে ৮ ও ১৪ নম্বর ক্যাম্পে পাহাড় ধসে মারা যায় আরও তিনজন। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন