Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়ন, রানার্স আপ হক’স আর্মি


১০ নভেম্বর ২০১৮ ১৬:০৩

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকাঃ কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্পোর্টস ক্লাবের উদ্যোগে সপ্তাহব্যাপী আন্তঃ কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ফুটবল টুর্নামেন্টে হক’স আর্মিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ব্রাদার্স এফসি।

বনানীর সোয়াট খেলার মাঠে বৃহস্পতিবার (৮ নভেম্বর) এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। ফাইনালে ব্রাদার্স এফসি চ্যাম্পিয়ন ও হক’স আর্মি রানারআপ হয়। খেলা শেষে ফুটবলারদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন সামিউল এহসান বরকতি, সেরা গোলদাতা- রিফাত আহমেদ এবং সেরা গোলরক্ষক হয়েছেন- সামির আল হোসেন।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.)। এ টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিজনেস স্কুলের লেকচারার সাহাবুদ্দিন রিফাত।

স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ফিল্ম এ্যান্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নূরুল ইসলাম বাবুল, বিজনেস স্কুলের হেড ও সহযোগী অধ্যাপক এস. এম. আরিফুজ্জামান, হেড অব স্টুডেন্টস ওয়েলফেয়ার ও বিজনেস স্কুলের সহকারী অধ্যাপক মো. লাতিফুল খাবির, ফিন্যান্স ডিরেক্টর রিয়াদুজ্জামান হৃদয় এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর