Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রিদেশীয় সিরিজের ক্যাম্পে ডাক পেয়েছেন রাহী-আরিফুল-মেহেদীরা


২৩ ডিসেম্বর ২০১৭ ১৯:৩৬

স্টাফ করেসপন্ডেন্ট

সামনের মাসের ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। তার আগে ২৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে প্রস্তুতি ক্যাম্প। সেই ক্যাম্পের জন্য ৩২ জন ক্রিকেটারের নাম ঘোষণা করা হলো আজ। নিয়মিত মুখদের প্রায় সবাই আছে, ডাক পেয়েছেন বিপিএলে আলো ছড়ানো বেশ কয়েকজনও।

বিপিএলে দেশি বোলারদের মধ্যে নজর কাড়া আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি, মেহেদী হাসান, নাজমুল ইসলাম অপুরা ডাক পেয়েছেন। ব্যাটসম্যানদের মধ্যে ডাক পেয়েছন মোহাম্মদ মিঠুন, আরিফুল হকরা।

ক্যাম্পে আছেন তরুণ সাদমান ইসলাম অনিক, নাজমুল হোসেন শান্তরাও। অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা দলের ক্যাম্প থেকে উপেক্ষিত থেকে গেছেন নুরুল হাসান, তানভীর হায়দার, সাকলাইন সজীব, মুক্তার আলী।

৩২ জনের দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম অনিক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, আবুল হাসান, কামরুল ইসলাম রাব্বি,, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদি হাসান, সাইফউদ্দিন।

সারাবাংলা/এএম/

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর