Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টি-টোয়েন্টি সিরিজে ফিরছেন স্যামুয়েলস-রাসেল, থাকছেন না গেইল


৩১ জুলাই ২০১৮ ১১:০৮

।। স্পোর্টস ডেস্ক ।।

টেস্টে হারের পর ওয়ানডে সিরিজ জয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ দল। এবার শুরু হচ্ছে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। তবে এই সিরিজের আগে সুখবর পেয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজে ১৩ সদস্যের দলে নেই উইন্ডিজ কবজ ক্রিস গেইল। দলে ফিরেছেন মারলন স্যামুয়েলস ও আন্দ্রে রাসেল।

সোমবার (৩০ মার্চ) ১৩ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করে উইন্ডিজরা। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামলেও, হ্যামিস্টিং চোটে ইনজুরির কারণে মাঠে নামেননি অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তবে, ইনজুরি কাটিয়ে এই সিরিজে জায়গা করে নিয়েছেন তিনি।

টি-টোয়েন্টি সিরিজে দলে আনা হয়েছে চাদউইক ওয়ালটন ও শেলডন কোটরেলকে। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১৪২ রান করা গেইলকে বিশ্রামে রাখার কারণ জানিয়েছেন উইন্ডিজ দলের নির্বাচক কোর্টনি ব্রাউন, ‘আমরা ক্রিস গেইলকে বিশ্রামে রেখেছি, আর বোলিং আক্রমণের জন্য বাঁহাতি পেসার শেলডন কোটরেলকে দলে এনেছি। এর আগে যুক্তরাজ্যে চ্যারিটি ম্যাচে এই স্কোয়াডই দারুণ খেলেছে।’

১ আগস্ট (বুধবার) সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে সেইন্ট কিটসে। বাংলাদেশ সময় সকাল ৬ টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এরপর সিরিজের বাকি দুটি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ৫ আগস্ট দ্বিতীয় ও ৬ আগস্ট তৃতীয় টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে কার্লোস ব্র্যাথওয়েটকে অধিয়ানক করে ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ টি-২০ স্কোয়াড:

কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, আন্দ্রে রাসেল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), রভমান পাওয়েল, কিমো পল, অ্যাশলে নার্স, চাদউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

 

সারাবাংলা/এসএন

আন্দ্রে রাসেল ক্রিস গেইল বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ মারলন স্যামুয়েলস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর