Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিগুয়েনের পিছু ধাওয়া করছে এসি মিলান


৩১ জুলাই ২০১৮ ১৬:৪৫

।। স্পোর্টস ডেস্ক ।।

সময় গড়ানোর সাথে সাথে দল-বদলের আকর্ষণ যেন বেড়েই যাচ্ছে। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাস ছেড়ে চেলসিতে যোগ দিতে চলেছেন আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন-এমন খবরও রটেছিল। এর মধ্যেই নতুন খবর, হিগুয়েনকে ধারে কিনে রাখতে চাইছে এসি মিলান, তাতে নাকি সায় দিয়েছে জুভিরা।

সিরি আ চ্যাম্পিয়ন জুভিদের আক্রমণভাগে নেতৃত্ব দিয়েছিলেন হিগুয়েন। পাশে পেয়েছিলেন আরেক আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাকে। এবার হিগুয়েন চেলসিতে যোগ দিলে দিবালার পাশে দেখা যাবে রোনালদোকে। এখানেই শেষ নয়, জুভেন্টাসের সেরা তারকা গোলরক্ষক বুফন ইতোমধ্যেই ছেড়ে দিয়েছেন জুভিদের। তিনি যোগ দিয়েছেন নেইমার-কাভানি-এমবাপে-ডি মারিয়াদের ক্লাব পিএসজিতে।

এক সময় নাপোলিতে খেলেছেন হিগুয়েন। ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত নাপোলিতে খেলেছেন এই আর্জেন্টাইন। ২০০৫ থেকে ২০১৮ পর্যন্ত নাপোলিতে কোচিং করিয়েছেন মাউরিজিও সারি। এবার তিনি চেলসির কোচ। তাই সাবেক ছাত্র হিগুয়েনকে বেশ ভালো করেই চেনা সারির। অনেকটা তার ইচ্ছেতেই চেলসি হিগুয়েনকে দলে ভেড়াতে চাইছে।

প্রায় ৫৩ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে স্ট্যামফোর্ড ব্রিজের দল চেলসি চাইছে হিগুয়েনকে। আর্জেন্টিনার জার্সিতে ৭৫ ম্যাচ খেলা এই তারকার সঙ্গে খুব শিগগিরই চুক্তির পাঠ চুকিয়ে ফেলতে চাইছে দ্য ব্লুজরা। এরমধ্যেই ৩০ বছর বয়সী হিগুয়েনের পিছু ধাওয়া করেছে ইতালিয়ান ক্লাব এসি মিলান। তাতে চেলসির কোচ সারিও বেশ বিরক্ত।

সারাবাংলা/এমআরপি

আর্জেন্টাইন হিগুয়েন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর