Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নভজোত সিং সিধুর মাথা চায় বজরং দল


২২ আগস্ট ২০১৮ ১৬:৩৩

।।কলকাতা প্রতিনিধি।।
কলকাতা: পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেটার ইমরান খানের শপথ অনুষ্ঠানে যাওয়ায় ভারতের সাবেক ক্রিকেটার ও পাঞ্জাব রাজ্যের মন্ত্রী নভজোত সিং সিধুর মাথা কেটে ফেলার ঘোষণা দিয়েছে দেশটির কট্টর হিন্দুত্ববাদী সংগঠন বজরং দল।

দলের আগ্রা শাখার সভাপতি সঞ্জয় জাট ঘোষণা করেছেন, সিধুর মাথা যিনি কেটে দেবেন তাকে ৫ লক্ষ রুপি পুরস্কার দেওয়া হবে।

সঞ্জয় জাটের অভিযোগ, পকিস্তানের যে সরকার ভারতীয় সেনাদের রক্তপান করেছে, সিধু তাদের সমর্থন করেছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ অনুষ্ঠানে গিয়ে সিধু ভারতীয়দের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। বজরং দলের তরফে বলা হয়েছে, সিধু নিজে একজন শিখ সম্প্রদায়ের মানুষ হয়েও শিখ ধর্মগুরু গোবিন্দ সিংয়ের উপদেশ ভুলে গিয়েছেন।

এদিকে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে সিধুর পাকিস্তানে যাওয়া নিয়ে নানা সমালোচনার জবাবে নভজোত সিং সিধু জানিয়েছেন, আমি নিজের বুদ্ধিতেই চলি, আমি কী করবো তা আমি নিজেই ঠিক করি। আমাকে কেউ কিছু বলে দেয় না।

পাক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে আলিঙ্গন করার কারণ ব্যাখ্যা করে সিধু বলেন, শেষ মুহূর্তে তার আসন বদলে সামনের সারিতে দেওয়া হয়েছিলো। বাজওয়াও সেখানে এসে বসেন। করতারপুর সাহিবের ঐতিহাসিক গুরুদোয়ারার পথ খুলে দেওয়ার পরিকল্পনা করছেন তারা। সেকথা শুনে আবেগপ্লুত হয়ে পড়ি আমি। তারপরেই বাজওয়াকে আলিঙ্গন করি। এছাড়া আর কোনও কথাবার্তা হয়নি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর