Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ট্রেলিয়া টেস্ট দলে জায়গা হলো না ম্যাক্সওয়েলের


১১ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪৪

।। স্পোর্টস ডেস্ক ।।

অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। আর এই সিরিজ সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে এই সিরিজে দলে জায়গা পাননি অজি হার্ডহিটার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল।

প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন অ্যারন ফিঞ্চ। আর দুই বছর পর টেস্ট স্কোয়াডে ফিরেছেন ডানহাতি পেসার পিটার সিডল। টিম পেইনকে অধিনায়ক করে ঘোষণা দেয়া এই সিরিজে জায়গা পেয়েছে তরুণ চার ক্রিকেটার ট্রাভিস হেড, ব্রেন্ডন ডগেট, মারনাস ল্যাবুসচাগ্নে ও মাইকেল নেসার। চারজনই থাকছেন অভিষেকের অপেক্ষায়।

তবে, দল থেকে বাদ পড়েছেন গ্লেন ম্যাক্সওয়েল, পিটার হ্যান্ডসকম্ব ও ক্রিস ট্রেমেইন।

৭ অক্টোবর সিরিজের প্রথম টেস্ট ও ১৬ অক্টোবর শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এরপর টেস্ট সিরিজ শেষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে দু’দল।

স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার বল টেম্পারিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ হওয়ার পর এই প্রথম তাদের ছাড়া টেস্টে নামবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের স্কোয়াড:

টিম পেইন (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ব্রেন্ডন ডগেট, অ্যারন ফিঞ্চ, ট্রাভিস হেড, জন হল্যান্ড, উসমান খাজা, মারনাস ল্যাবুসশান, নাথান লায়ন, ম্যাট রেনশ, মিচেল মার্শ, শন মার্শ, মাইকেল নেসার, পিটার সিডল ও মিচেল স্টার্ক।

সারাবাংলা/এসএন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর