Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাল দেশে ফিরছেন তামিম


১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৩০

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ইনজুরিতে পড়ে এশিয়া কাপ আসর থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলের সেরা ওপেনার তামিম ইকবাল। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দেশে ফিরছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারে সুরাঙ্গা লাকমলের বল লাফিয়ে উঠলে পুল করার চেষ্টা করতে দিয়ে বাঁ হাতের আঙুলে লাগে তামিমের। চোট পাওয়ার সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন তামিম। এরপর দুবাইয়ের স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এক্স-রের পর হাতের কব্জিতে চিড় ধরা পড়ে। তখনই মনে করা হচ্ছিল এশিয়া কাপেই আর খেলতে পারবেন না তিনি। পরে টিভিতেও দেখা যায় হাতে ব্যান্ডেজ এবং গলায় সেই হাত ঝুলিয়ে রেখেছেন। শেষ পর্যন্ত ইনিংসের শেষ উইকেটে আবারো ভাঙা হাতে ব্যাটিংয়ে নেমে মুশফিককে সঙ্গ দিয়েছেন তিনি।

এর আগে টুর্নামেন্টের আগে ক্যাম্প চলাকালীন সময়ে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে ব্যথা পেয়েছিলেন তামিম। পরে ক্যাম্পের অনুশীলনের বাইরেও ছিলেন তিনি।

সবশেষে এবারের এশিয়া কাপ মিশনের বাকি সময়টাতে আর থাকা হচ্ছে না তামিমের। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২ টা ৩০ মিনিটে ঢাকায় পৌঁছবেন বাংলাদেশ দলের এই ব্যাটসম্যান।

সারাবাংলা/এএম/এসএন

এশিয়া কাপ তামিম ইকবাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর