Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে সাকিবকে দেখতে গেলেন মাশরাফি


৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৪১

।। স্পোর্টস ডেস্ক ।।

আঙুলের চোট নিয়েই এশিয়া কাপ খেলতে গিয়েছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঝপথেই দেশে ফিরতে হয়েছে তাকে। অস্ত্রোপচারের জন্য নিউইয়র্কে যাওয়ার প্রস্তুতি নেওয়ার আগে চোট এতোটাই খারাপ হয়ে গেল, শেষ পর্যন্ত দেশেই অস্ত্রোপচার করাতে হয়েছে।

এশিয়া কাপের এবারের আসরে দুর্দান্ত খেলে ফাইনালে উঠে শেষ বলে ভারতের বিপক্ষে হেরে রানার্সআপ হয়েই ফিরেছে বাংলাদেশ দল। শনিবার (২৯ সেপ্টেম্বর) দেশে ফেরার পর রোববার (৩০ সেপ্টেম্বর) সকালে সাকিবকে হাসপাতালে দেখতে যান দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আঙুলে চোটের জন্য আগেভাগেই এশিয়া কাপ শেষ হয়ে যায় সাকিবের। গত বুধবার (২৬ সেপ্টেম্বর) দুবাই থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি। দেশে ফেরার পর অস্ত্রোপচারের ব্যাপারে সিদ্ধান্ত হওয়ার কথা ছিল। সেই সিদ্ধান্ত নেওয়ার আগেই হাতের অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হতে হয় এই অলরাউন্ডারকে।

এশিয়া কাপ শেষে এবার আরো একটি দুঃসংবাদ এসেছে সাকিবের জন্য। এশিয়া কাপে এবারের আসর শেষে র‍্যাংকিং প্রকাশ করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। ওয়ানডে অলরাউন্ডার তালিকায় সাকিব ছিলেন সবার ওপরে। তবে এবার সাকিবের জায়গাটা দখল করে নিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান। ৩৫৩ রেটিং নিয়ে রশিদ আছেন তালিকার শীর্ষে। ৩৪১ রেটিং নিয়ে সাকিব আছে তালিকার দুইয়ে। সাকিবের পরেই আছেন আরেক আফগান তারকা মোহাম্মদ নবী।

ছবি: রবিউল ইসলাম জীবনের সৌজন্যে

সারাবাংলা/এসএন

আঙুলের চোট মাশরাফি বিন মর্তুজা সাকিব আল হাসান হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর