Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তাসকিনের পর বাবা হলেন ইমরুল


৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৫:২৬

।। স্পোর্টস ডেস্ক ।।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাতে ছেলে সন্তানের বাবা হন বাংলাদেশ দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। এবার বাবা হলেন দলের ওপেনার ইমরুল কায়েসও। রোববার (৩০ সেপ্টেম্বর) ছেলে সন্তানের বাবা হলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

এশিয়া কাপের এই আসরের শুরুর স্কোয়াডে ছিলেন না ইমরুল কায়েস। তবে হাতের চোটে পড়ে তামিমের দেশে ফিরে আসার কারণে সৌম্য সরকারের সঙ্গে উড়িয়ে নেয়া হয়েছিল তাকেও। খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়ে ছয় নম্বরে ব্যাট করে দারুণ ইনিংস খেলেন তিনি। তবে এশিয়া কাপের ফাইনালে জয়ের খুব কাছে গিয়েও শেষ বলে হেরে রানার্সআপ হয়েই দেশে ফিরেছে বাংলাদেশ দল।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দল দেশে ফেরার পর রোববার (৩০ সেপ্টেম্বর) সুসংবাদ পান ইমরুল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী ও পুত্র সন্তানের ছবি আপলোড করেন তিনি। রাজধানীর স্কয়ার হাসপাতালে রোববার বাংলাদেশ সময় সকাল ১০টা ৩৪ মিনিটে প্রথম সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম।

এর আগে, শনিবার (২৯ সেপ্টেম্বর) ছেলের বাবা হন জাতীয় দলের বাইরে থাকা তাসকিন আহমেদ। রাজধানীর স্কয়ার হাসপাতালে শনিবার রাত সাড়ে নয়টার দিকে বাবা হন ডানহাতি এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ত্রী সৈয়দা রাবেয়া নাঈমা ও সন্তানের সঙ্গে ছবি আপলোড করেন ডানহাতি এই পেসার।

সারাবাংলা/এসএন

ইমরুল কায়েস তাসকিন আহমেদ প্রথম সন্তান বাবা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর