Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মার্সেলো, রামোস, ইসকো, বেলকে ছাড়া রিয়াল


১ অক্টোবর ২০১৮ ১২:২৮

।। স্পোর্টস ডেস্ক ।।

চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ কিছুটা ব্যাকফুটে। ইনজুরির তালিকায় তাদের বেড়েছে। চ্যাম্পিয়ন্স লিগে রাশিয়ার সিএসকেএ মস্কোর বিপক্ষে মাঠে আতিথ্য নেবে বর্তমান চ্যাম্পিয়নরা। তার আগে ইনজুরির কারণে রাশিয়ার বিমানে চাপতে পারেননি ব্রাজিল তারকা মার্সেলো, স্পেন তারকা সার্জিও রামোস, ইসকো আর ওয়েলস তারকা গ্যারেথ বেল।

তারকা এই চার খেলোয়াড়কে ছাড়াই রাশিয়া গিয়েছেন রিয়াল কোচ হুলেন লোপেতেগুই। এরই মধ্যে ২০ সদস্যের দলও ঘোষণা করেছেন তিনি। যেখানে সুযোগ দেওয়া হয়েছে এই মৌসুমে রিয়ালে আসা তরুণ তারকা ভিনসিয়াস জুনিয়রকে। ব্রাজিলিয়ান এই উঠতি তারকা লা লিগায় আগের ম্যাচে মাদ্রিদ ডার্বিতে অ্যাতলেতিকোর বিপক্ষে মূল একাদশে অভিষিক্ত হন। এবার রাশিয়া চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রিয়ালের জার্সিতে অভিষেকের অপেক্ষায় থাকছেন ভিনসিয়াস।

অ্যাতলেতিকোর বিপক্ষে খেলতে গিয়ে চোখের ইনজুরিতে পড়েন দলের নিয়মিত অধিনায়ক সার্জিও রামোস। মার্দিদ ডার্বিতে পুরো সময় খেলতে পারেননি বেল, মেডিকেল টেস্টের পর তাকেও বিশ্রামে থাকতে বলা হয়েছে। মার্সেলো আর ইসকো আগে থেকেই ইনজুরিতে রয়েছেন। অ্যাপেন্ডিসাইটিসের কারণে অস্ত্রোপচারের দরকার হবে ইসকোর।

চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের স্কোয়াড:
কেইলর নাভাস, থিবাইট কোরতোইস, কিকো ক্যাসিলা, কারভাহাল, আলভারো, জেসুস ভ্যালেজো, রাফায়েল ভারানে, নাচো, সার্জিও রদ্রিগুয়েজ, ক্যাসেমিরো, ফেদেরিকো, মার্কোস লরেন্তে, টনি ক্রুস, লুকা মদ্রিচ, দানি ক্যাবালোস, মার্কো অ্যাসেনসিও, লুকাস ভাজকুয়েজ, ভিনসিয়াস জুনিয়র, মারিয়ানো ডিয়াজ মেজা এবং করিম বেনজেমা।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর