Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামোস-বেল ইন, মার্সেলো-ইসকো-কারভাহাল আউট


৬ অক্টোবর ২০১৮ ১৭:৪৭

।। স্পোর্টস ডেস্ক ।।

শেষ তিন ম্যাচে জয়হীন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা হেরেছে রাশিয়ার সিএসকেএ মস্কোর বিপক্ষে। তার আগে লা লিগায় দুই ম্যাচে জয়হীন রিয়াল। ব্যাকফুটে থাকা রিয়াল আবারো মাঠে নামছে, লা লিগায় আলাভেজের বিপক্ষে। আলাভেজের মাঠে আতিথ্য নেবে হুলেন লোপেতেগুইয়ের শিষ্যরা।

চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ ম্যাচের আগে ইনজুরির কারণে রাশিয়ার বিমানে চাপতে পারেননি ব্রাজিল তারকা মার্সেলো, স্পেন তারকা সার্জিও রামোস, ইসকো আর ওয়েলস তারকা গ্যারেথ বেল। তবে, আলাভেজের বিপক্ষে স্কোয়াডে ফিরেছেন রামোস এবং বেল। নতুন করে ইনজুরিতে পড়েছেন দানি কারভাহাল। পূর্বের চোটের কারণে নেই মার্সেলো এবং ইসকো।

লা লিগায় অ্যাতলেতিকোর বিপক্ষে খেলতে গিয়ে চোখের ইনজুরিতে পড়েন দলের নিয়মিত অধিনায়ক সার্জিও রামোস। মার্দিদ ডার্বিতে পুরো সময় খেলতে পারেননি বেল, মেডিকেল টেস্টের পর তাকেও বিশ্রামে থাকতে বলা হয়। মার্সেলো আর ইসকো আগে থেকেই ইনজুরিতে রয়েছেন। অ্যাপেন্ডিসাইটিসের কারণে অস্ত্রোপচারের দরকার হবে ইসকোর।

লা লিগায় আপাতত দুইয়ে আছে রিয়াল। শীর্ষে থাকা বার্সা ৭ ম্যাচে চার জয়, দুই ড্র আর এক পরাজয়ে অর্জন করেছে ১৪ পয়েন্ট। সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে বার্সার থেকে পিছিয়ে রিয়াল। ১৩ পয়েন্ট নিয়ে বার্সা-রিয়ালের ঘাড়ে নি:শ্বাস ফেলছে সেভিয়া।

আলাভেজের বিপক্ষে লিগে ২০ সদস্যের রিয়ালের স্কোয়াড:
কেইলর নাভাস, থিবাইট কোরতোইস, কিকো ক্যাসিলা, রাফায়েল ভারানে, সার্জিও রামোস, নাচো, ভাল্লেজো, ওরদিওজোলা, রেগুইলোন, ক্যাসেমিরো, টনি ক্রুস, লুকা মদ্রিচ, অ্যাসেনসিও, কাবালোস, লরেন্তে, করিম বেনজেমা, গ্যারেথ বেল, মারিয়ানো, ভিনসিয়াস জুনিয়র এবং লুকাস ভাজকুয়েজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর