Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শূন্য হাতে ফিরলেন আশরাফুল


১৫ অক্টোবর ২০১৮ ১৪:৫২

।। স্পোর্টস ডেস্ক ।।

নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর মোহাম্মদ আশরাফুলের চোখ এখন জাতীয় দলে ফেরার। ২০১৩ সালে জাতীয় দল থেকে ছিটকে পড়ার পর আবারো আশরাফুলকে নিয়ে তার ভক্তদের চাওয়ার শেষ নেই। জাতীয় দলে ফিরতে মরিয়া ডানহাতি এই ব্যাটসম্যান লড়ছেন। খেলছেন জাতীয় ক্রিকেট লিগের ম্যাচে, ঢাকা মেট্রোর হয়ে।

জাতীয় লিগের টায়ার টুর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো এবং চট্টগ্রাম বিভাগ। তাতে মেট্রোর হয়ে এরই মধ্যে ব্যাট হাতে নেমে সাজঘরে ফিরেছেন আশরাফুল। আগে ব্যাট করতে নামা মেট্রোর ওপেনার হিসেবে নামেন সাদমান ইসলাম এবং প্রথমশ্রেণিতে অভিষিক্ত মোহাম্মদ নাঈম। ১২তম ওভারে দলীয় ২৮ রানের মাথায় ফেরেন ৯ রান করা নাঈম। সাদমান আউট হন ব্যক্তিগত ৩৬ রান করে।

তিন নম্বরে নামা শামসুর রহমান রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। চার নম্বরে ব্যাট হাতে আসেন আশরাফুল। দলীয় ৯২ রানের মাথায় বিদায় নেন তিনি। ৩৯তম ওভারে সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে কোনো রান আসেনি। চট্টগ্রামের অধিনায়ক মুমিনুল হকের সরাসরি থ্রোতে রানআউট হন আশরাফুল। তার আগে খেলেছেন ২০টি বল।

আগের দুই রাউন্ডে রান পেয়েছিলেন আশরাফুল। সিলেটে স্বাগতিকদের বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচে করেছিলেন ৫৩ রান, বল হাতে নিয়েছিলেন দুই উইকেট। পরের রাউন্ডে ঢাকা বিভাগের বিপক্ষে ফতুল্লায় করেছিলেন ৪৯ রান, বল হাতে নিয়েছিলেন আরও দুই উইকেট। তৃতীয় রাউন্ডে চট্টগ্রামের বিপক্ষে প্রথম ইনিংসে করলেন ০ রান।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর