Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলন শুরু করল ওয়েস্ট ইন্ডিজ


১৬ নভেম্বর ২০১৮ ১৬:৫৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বুধবার (১৪ নভেম্বর) চট্টগ্রামে পৌঁছায় সফরকারী ওয়েস্ট ইন্ডিজ দল। এরই মধ্যে সিরিজের আগে নিজেদের প্রস্তুত করতে অনুশীলনে করেছে ক্রেইগ ব্র্যাথওয়েটের দলটি।

শুক্রবার (১৬ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে উইন্ডিজরা।

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে ক্যারিবিয়ানরা। ২২ নভেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। এরপর দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৩০ নভেম্বর। টেস্ট সিরিজের আগে আগামী ১৮ ও ১৯ নভেম্বর বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজরা। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি।

টেস্ট সিরিজের পর ৯ ডিসেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। প্রথম দুটি ওয়ানডে ঢাকায় এবং শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে সিলেটে। এরপর ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিলেটে প্রথমটি এবং শেষ দুটি টি-টোয়েন্টি ঢাকায় অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড:

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, রোস্টন চেজ, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, জাহমার হ্যামিলটন, শিমরিন হ্যাটমেয়ার, শাই হোপ, শেমরন লুইস, কিমো পল, কিয়েরন পাওয়েল, র‍্যামন রেইফার, কিমার রোচ এবং জোমেল ওয়ারিক্যান।

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এসএন

টেস্ট বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর