Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উদযাপন করে ফেঁসে যাচ্ছেন ইয়ুর্গেন ক্লপ!


৩ ডিসেম্বর ২০১৮ ১৭:১৬

স্পোর্টস ডেস্ক ।।

এভারটনের বিপক্ষে রোববার (২ নভেম্বর) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচের যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে ডিভোক ওরিগির একমাত্র গোলে ১-০ ব্যবধানে নাটকীয় জয় পায় লিভারপুল। ম্যাচের শেষদিকের এই গোলে বুনো উদযাপন করেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। এ কারণে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে জার্মান এই কোচকে।

ম্যাচের নির্ধারিত সময়ে কোনো গোল পায়নি দু’দল। ম্যাচ শেষ হচ্ছিল ড্র দিয়েই। ঠিক এমন সময়েই গোল করে বসেন ওরিগি। তাতেই নিজেকে ধরে রাখতে পারেননি ক্লপ। গোলের সঙ্গে সঙ্গে ডাগআউট ছেড়ে মাঠের মধ্যে ঢুকেই দৌড়ে গিয়ে গোলরক্ষক আলিসন বেকারকে জড়িয়ে ধরে উল্লাস করতে থাকেন ক্লপ।

এমন উদযাপন অবশ্য স্বাভাবিকভাবে নিতে পারেননি এভারটন খেলোয়াড় ও কর্মকর্তারা। এই উদযাপনের কারণে ম্যাচ শেষে অবশ্য এভারটন কোচ মার্কো সিলভার কাছে ক্ষমা চেয়েছেন ক্লপ, ‘অবশ্যই আমার ক্ষমা চাওয়া দরকার ছিল। কারণ, আমি তাদের অসম্মান করতে পারিনা। আসলে আমি নিজেকে ধরে রাখতে পারিনি।’

তবে এই উদযাপনের কারণে ক্লপ ও তার ক্লাবকে জবাবদিহি করতে পারে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

এই জয়ে ১৪ ম্যাচে ১১ জয়, ৩টি ড্র’তে ৩৬ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ টেবিলের দুইয়ে আছে লিভারপুল। সমান ম্যাচে তাদের চেয়ে দুই পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএন

ইয়ুর্গেন ক্লপ ইংলিশ প্রিমিয়ার লিগ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর