Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাজার্ড ম্যাজিকে চেলসির জয়


১৬ ডিসেম্বর ২০১৮ ২২:৫৯

।। স্পোর্টস ডেস্ক।।

একটি গোল করেছেন একটি করিয়েছেন। নিশ্চিত হয়েছে দলের জয়। এমন পারফরমেন্সেই এডেন হ্যাজার্ডের কাছে হয়তো আশা করতে পারেন একজন চেলসি সমর্থক। সেটি করে দেখালেন এই বেলজিয়ান ফুটবলার। তার ম্যাজিকেই অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে ব্লুসরা।

ব্রাইটনের আমেক্স স্টেডিয়ামে রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ১৭ রাউন্ডের অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়েছিল এ মৌসুমে ফর্মে থাকা চেলসি।

ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে নিয়ে যান এডেন হ্যাজার্ড। এবার গোলে যোগানদাতা তিনি। ডি বক্সের বাইরে বল পেয়ে ব্রাইটনের ডিফেন্ডারদের কাটিয়ে বক্সের ভেতরে ঢুকে ঠাণ্ডা মাথায় পাস বাড়িয়ে দেন সামনে। ফাঁকায় থাকা পেদ্রো রুদ্রিগেজ শুধু পা লাগানোর কাজটা করেছেন। তাতেই লিডে যায় চেলসি। এর মাধ্যমে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের শীর্ষ গোল যোগানদাতার শীর্ষে উঠে আসলেন হ্যাজার্ড।

৩৩ মিনিটে এবার বেলজিয়ান নিজেই গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ব্রাইটনের ডিফেন্ডারের ভুলে বল পেয়ে যান উইলিয়ান। ব্রাজিলিয়ানের বাড়ানো পাস পেয়ে দ্রুত গতিতে বল নিয়ে যান সামনে। গোলরক্ষককে বোকা বানিয়ে মাটি কাঁপানো শটে জাল বল জড়ান।

প্রথমার্ধে লিডে থাকা চেলসিকে অবশ্য গোল হজম করতে হয়েছে দ্বিতীয়ার্ধে। ৬৬ মিনিটে গোছানো ফুটবলের ফসল তুলে নিয়ে ব্যবধান কমায় ব্রাইটন। বার্নাডোর হেড পাস থেকে গোল করেন সলি মার্চ (২-১)। এরপরে কোনও দলই আর গোল করতে পারেন নি।

১৭ ম্যাচে ১১ জয় ও দুই হার ও ৪ ড্রয়ে  ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে চেলসি। একই পরিমাণ ম্যাচ খেলে এক থেকে তিনে যথাক্রমে- ম্যানসিটি (৪৪), লিভারপুল (৪৩) ও টটেনহাম (৩৯) এবং ১৩তম অবস্থানে ব্রাইটন।

সারাবাংলা/জেএইচ

ইংলিশ প্রিমিয়ার লিগ চেলসি ব্রাইটন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর