Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুতিনহোর পর আসলেন মিনা, যাচ্ছেন মাশ্চেরানো


১১ জানুয়ারি ২০১৮ ১৮:৫০

সারাবাংলা ডেস্ক

সামনের গ্রীষ্মের দলবদলে আসার কথা থাকলেও আগেভাগেই বার্সেলোনায় চলে এলেন জেরি মিনা। সাড়ে পাঁচ বছরের চুক্তিতে এই ডিফেন্ডারের যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি। এদিকে, বার্সা ছেড়ে চলে যেতে চাইছেন আর্জেন্টাইন সিনিয়র ডিফেন্ডার হাভিয়ের মাশ্চেরানো।

ক’দিন আগেই বার্সায় যোগ দিয়েছেন ব্রাজিলের তারকা ফিলিপ কুতিনহো। ২০১৮ সালে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে মেসিদের ক্লাবে নাম লেখালেন কলম্বিয়ান ডিফেন্ডার মিনা। ২৩ বছর বয়সী মিনা ২০১৩ সালে কলম্বিয়ান ক্লাব দেপোর্তিভো পাস্তোয় নাম লেখান। এক বছর পর যোগ দেন সান্তা ফে’তে। দুই বছর কাটিয়ে ২০১৬ সালে নাম লেখান ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসে। সেখান থেকে এবার তার ঠিকানা ক্যাম্প ন্যুতে।

ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাস থেকে ১১.৮ মিলিয়ন ইউরোতে যোগ দিয়েছেন কলম্বিয়ার জার্সিতে ৯ ম্যাচে ৩ গোল করা মিনা। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তার সঙ্গে চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেয় কাতালান ক্লাবটি।

এক বিবৃতিতে কাতালান ক্লাবটি জানিয়েছে, ‘ইউরোপে নিজের ফুটবলের উন্নতির লক্ষ্যে জেরি মিনা যোগ দিয়েছেন বার্সেলোনায়।’

এদিকে, আর্জেন্টাইন তারকা ডিফেন্ডার হাভিয়ের মাশ্চেরানোর ন্যু ক্যাম্প ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। চাইনিজ সুপার লিগের দল হেবেই ফরচুন জানুয়ারির দলবদলেই আর্জেন্টাইন তারকাকে নিতে আগ্রহী। তার জায়গা পূরণেই সম্ভবত মিনাকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর